Asansol news: বিজেপি ঘেঁষা পরিবার বলেই কি ভাতায় বঞ্চনা? মহকুমাশাসকের কাছে ডেপুটেশন অগ্নিমিত্রার

Agnimitra Paul: বিজেপি নেত্রীর অভিযোগ, আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবার, যাঁরা বিজেপির সমর্থক, তাঁদের বেছে বেছে এই প্রকল্প থেকে বঞ্চিত করা হচ্ছে। বিষয়টি নিয়ে শুক্রবার আসানসোলের মহকুমাশাসকের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

Asansol news: বিজেপি ঘেঁষা পরিবার বলেই কি ভাতায় বঞ্চনা? মহকুমাশাসকের কাছে ডেপুটেশন অগ্নিমিত্রার
অগ্নিমিত্রা পল
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 12, 2022 | 8:04 PM

আসানসোল : রাজ্যবাসীর জন্য পশ্চিমবঙ্গ সরকারের তরফে বিভিন্ন ধরনের প্রকল্প চালু করা হয়েছে। কিন্তু সেই প্রকল্পের সুবিধা কি সকল উপভোক্তা পাচ্ছেন? আসানসোলের বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল অভিযোগ তুলছেন, বিজেপি ঘেঁষা পরিবারের লোকেরা নাকি রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। দুয়ার সরকার ক্যাম্প বসছে বটে, কিন্তু বহু মানুষ সেখান থেকে সুবিধা পাচ্ছেন না বলে অভিযোগ অগ্নিমিত্রার। বিশেষ করে অভিযোগ তোলা হয়েছে বার্ধক্য ভাতা এবং বিধবা ভাতার মতো প্রকল্পগুলির ক্ষেত্রে। বিজেপি নেত্রীর অভিযোগ, আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবার, যাঁরা বিজেপির সমর্থক, তাঁদের বেছে বেছে এই প্রকল্প থেকে বঞ্চিত করা হচ্ছে। বিষয়টি নিয়ে শুক্রবার আসানসোলের মহকুমাশাসকের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

রাজ্যের বিভিন্ন প্রকল্পের ক্ষেত্রে বিজেপি সমর্থক পরিবারগুলিকে চিহ্নিত করে বঞ্চনার অভিযোগে এদিন দুপুরে আসানসোল মহকুমাশাসকের অফিসে পৌঁছে যান আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। বিভিন্ন ভাতার ক্ষেত্রে যে বঞ্চনার শিকার হচ্ছেন বিজেপির সমর্থকরা, সেই ইস্য়ুটি মহকুমাশাসকের কাছে তুলে ধরেন তিনি। বিধায়কের বক্তব্য, পশ্চিমবঙ্গে চাকরি নেই। কর্মসংস্থান নেই। এমন পরিস্থিতিতে সরকারি রেশন পরিষেবার উপরেই বহু পরিবার নির্ভর করে থাকে। অথচ, এমন অনেককেই বিপিএল কার্ড দেওয়া হচ্ছে না বলে অভিযোগ বিধায়কের। বিষয়টি নিয়ে মহকুমাশাসকের কাছে নালিশ জানাতে এদিনে একটি ডেপুটেশন জমা দেন আসানসোলের বিজেপি নেত্রী।

যদিও বিজেপি বিধায়কের এই অভিযোগকে বিশেষ গুরুত্ব দিতে চাইছে না তৃণমূল শিবির। তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসনের বক্তব্য, এই রাজ্যে দুয়ারে সরকার ক্যাম্প হয়। স্বাস্থ্য সাথী হয়। কন্যাশ্রী হয়। উল্টে অগ্নিমিত্রা পলের অভিযোগ উড়িয়ে দিয়ে বিভিন্ন প্রকল্পের ক্ষেত্রে পাল্টা কেন্দ্রের বঞ্চনার অভিযোগ তুলে দিয়েছেন শিবদাসন। অগ্নিমিত্রার মন্তব্যের পর বক্রোক্তি শানিয়ে তিনি জানান, অগ্নিমিত্রার উচিত কেন্দ্র যে বঞ্চনা করছে, সেই দিকে নজর দেওয়া। অর্থাৎ, বোঝাই যাচ্ছে অগ্নিমিত্রা পল যে অভিযোগ তুলছেন, তাতে বিশেষ গুরুত্ব দিচ্ছেন না স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla