Asansol: বেপরোয়া লরির ধাক্কায় পিষে গেলেন ননদ-বৌদি

Asansol: শিউলি কোড়ার মাথায় গুরুতর আঘাত লাগে, পাশাপাশি পূর্বা কোড়াও আহত হন। খবর পেয়ে দ্রুত ওই দুইজনকে উদ্ধারের পর, প্রথমে তাঁদের রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁদের আঘাত গুরুতর হওয়ায়, পরে তাঁদের দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Asansol: বেপরোয়া লরির ধাক্কায় পিষে গেলেন ননদ-বৌদি
আসানসোলে দুর্ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 11:35 PM

আসানসোল: বেপরোয়া ডাম্পার চলাচলের শিকার হল একই পরিবারে ননদ ও বৌদি। শুক্রবার বিকালে এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয় জামুড়িয়া থানা এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কাটাগড়িয়া ও বিজপুর এলাকা। শুক্রবার বিকাল ৬ টা নাগাদ জামুড়িয়া রানিগঞ্জ যাওয়ার রাস্তার, ওই এলাকায় একটি দশ চাকার ডাম্পার সেখানের রানিসায়ের কোড়াপাড়ার বাসিন্দা বছর ১৩ এর পূর্বা কোড়া ও তাঁর বৌদি বছর ২১-এর শিউলি কোড়াকে ধাক্কা মেরে চলে যায়। এই ঘটনায় শিউলি কোড়ার মাথায় গুরুতর আঘাত লাগে, পাশাপাশি পূর্বা কোড়াও আহত হন। খবর পেয়ে দ্রুত ওই দুইজনকে উদ্ধারের পর, প্রথমে তাঁদের রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁদের আঘাত গুরুতর হওয়ায়, পরে তাঁদের দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অপরদিকে এই দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় এলাকার মানুষজন ও আশপাশের গ্রামের মানুষজন বেপরোয়া ভাবে যান চলাচল নিয়ন্ত্রণের দাবি তুলে রাস্তার মাঝে বাঁশ দিয়ে ঘিরে ফেলে, প্রায় দেড় ঘণ্টা ধরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীদের দাবি, জামুড়িয়া এলাকার ওই চারপাশে গাড়ির গতি কমানোর কোন উদ্যোগ নেওয়া হয়নি। যার ফলে বেপরোয়া গতিতে যান চলাচল করে।

শুক্রবার এই দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে জামুড়িয়া থানার পুলিশ পৌঁছে, বিক্ষোভকারীদের আশ্বস্ত করেন। একইভাবে স্থানীয় এলাকার এলাকায় ব্যারিকেড বসিয়ে যান নিয়ন্ত্রণ করা হবে বলে আশ্বাস দিলে স্বাভাবিক হয় পরিস্থিতি। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি।