Durgapur: কুকথা! দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় গেলেন এক দুর্গাপুরের এক মহিলা

Durgapur: এর মধ্যেই বুধবার দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন মনোজ চাঁদ নামে এক আইনজীবী। একই দিনে দুর্গাপুরের MAMC টাউনশিপের বাসিন্দা সাধারণ গৃহবধূ কাজল দাসও দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

Durgapur: কুকথা! দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় গেলেন এক দুর্গাপুরের এক মহিলা
দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ মহিলারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 2:32 PM

দুর্গাপুর:  কোনও রাজনৈতিক পরিচয় নেই কিন্তু মহিলা হয়ে একজন মহিলার নামে কুকথার প্রতিবাদে থানায় অভিযোগ দায়ের করেছেন। দুর্গাপুরের MAMC টাউনশিপের বাসিন্দা কাজল দাস বুধবার দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের বিরুদ্ধে ।

প্রসঙ্গত,  বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। এই মন্তব্যের জন্যে তৃণমূলের পক্ষ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়। নির্বাচন কমিশন দিলীপ ঘোষকে শোকজ করে ২৯ এপ্রিলের মধ্যে জবাব দিতে বলেছে।

এর মধ্যেই বুধবার দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন মনোজ চাঁদ নামে এক আইনজীবী। একই দিনে দুর্গাপুরের MAMC টাউনশিপের বাসিন্দা সাধারণ গৃহবধূ কাজল দাসও দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তাঁর সাফ বক্তব্য, “একজন মহিলা হয়ে আরও একজন মহিলা, যিনি রাজ্যের মুখ্যমন্ত্রী, তাঁর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ। তাই এই অভিযোগ করলাম।” ইতিমধ্যেই এই অভিযোগে, দলের তরফ থেকে দিলীপ ঘোষকে শোকজ করা হয়েছে। কমিশনের তরফ থেকেও দিলীপ ঘোষকে শোকজ করা হয়েছে। যদিও দিলীপ ঘোষ মঙ্গলবারই ক্ষমা চেয়ে নিয়েছেন। বর্ধমানের টাউন হলে প্রাতঃভ্রমণের সময়ে তাঁকে এলাকারই একাধিক মহিলার সঙ্গে জনসংযোগ করতেও দেখা যায়। বৃহস্পতিবার সকালেই তাঁর বিরুদ্ধে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন এক মহিলা।