Asansol: ক্ষোভ-অভিমান মিটিয়ে একসঙ্গে পুজো দিলেন জিতেন্দ্র-আলুওয়ালিয়া

Asansol: এসএস আলুওয়ালিয়া আসানসোল লোকসভা কেন্দ্রে প্রার্থী হওয়ার পর বিজেপি কর্মীরা যতটা উল্লাস করেছেন, তার থেকে অনেক বেশি উল্লাস করেছেন জিতেন্দ্র তেওয়ারির টিকিট না পাওয়ায়। 'হল না' 'হল না' গান গেয়ে নাচ করে রীতিমতো সোশ্যাল মিডিয়া ট্রোলড করা হয়েছিল জিতেন্দ্র তেওয়ারিকে কটাক্ষ করা হয়েছিল বলে খবর।

Asansol: ক্ষোভ-অভিমান মিটিয়ে একসঙ্গে পুজো দিলেন জিতেন্দ্র-আলুওয়ালিয়া
এক সঙ্গে পুজো দিলেন দুই বিজেপি নেতা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 12:23 PM

আসানসোল: বেশ কয়েকদিন ধরেই বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া এবং জিতেন্দ্র তিওয়ারির মধ্যে ঠান্ডা লড়াই চলছিল মত রাজনৈতিক মহলের। কিন্তু সেই বিতর্কে জল ঢেলে অবশেষে নিজের মধ্যে বিবাদ মেটালেন দুই বিজেপি নেতা।

এসএস আলুওয়ালিয়া আসানসোল লোকসভা কেন্দ্রে প্রার্থী হওয়ার পর বিজেপি কর্মীরা যতটা উল্লাস করেছেন, তার থেকে অনেক বেশি উল্লাস করেছেন জিতেন্দ্র তেওয়ারির টিকিট না পাওয়ায় বলেই কানাঘুষো শোনা যাচ্ছিল। ‘হল না’ ‘হল না’ গান গেয়ে নাচ করে রীতিমতো সোশ্যাল মিডিয়া ট্রোলড করা হয়েছিল জিতেন্দ্র তেওয়ারিকে কটাক্ষ করা হয়েছিল বলে খবর। সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা।

জিতেন্দ্র অনুগামীরা এই ঘটনায় সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার হস্তক্ষেপের দাবি করেছিলেন। এমনকী, শনিবার কুলটিতে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার রোড শো তে বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপির কর্মীর একাংশ। বিক্ষোভকারীদের দাবি ছিল, তাঁদেরকে তুচ্ছ তাছিল্য করা হচ্ছে। তাদেরকে না জানিয়ে এই প্রচার করা হচ্ছে।

মূলত, ক্ষোভ ছিল কুলটির বিজেপি বিধায়কের বিরুদ্ধে। সেখানেও আলুওয়ালিয়ার প্রচারে থাকা বিজেপি নেতৃত্ব অভিযোগ করেছিলেন এই বিক্ষোভের পিছনে রয়েছে জিতেন্দ্র তেওয়ারির উস্কানি। এইসব ঠান্ডা লড়াইয়ের মধ্যেই এবার এস এস আলুওয়ালিয়া ও জিতেন্দ্র দুজনেই একসঙ্গে এক মন্দিরে পুজো দিলেন। বাংলা নববর্ষের প্রথমদিন তারা গোধূলি কালী মন্দিরে পুজো দিয়ে জানিয়ে দিলেন তাদের মধ্যে কোনও বিভেদ নেই। বিভাজন নেই।

অতীতের যাবতীয় বিতর্ক ভুলে একসঙ্গে মোদী পরিবার হয়ে লড়াইয়ের ডাক দিলেন। আলুওয়ালিয়ার দাবি জিতেন্দ্র তেওয়ারি প্রার্থী হতে চেয়েছিলেন। পবন সিং প্রার্থীপদ প্রত্যাহারের পর জায়গাটা ফাঁকা ছিল। তাই প্রার্থী হওয়ার যে আশা তার মধ্যে কোনও ভুল নেই। জিতেন্দ্র জানান, মোট ১৭১ জন আলুওয়ালিয়ার নেতৃত্বে সারাদেশ ঘুরে ছিলেন। তার মধ্যে তিনিও ছিলেন। তাদের পরিচয় অনেক পুরানো।