‘শ্রমিক-কৃষকের আন্দোলনে নেমেছেন কখনও, তাহলে কিসের মহাগুরু?’ মিঠুনকে কটাক্ষ মীনাক্ষীর

Minakshi Mukherjee: ভোট পরবর্তী হিংসার পর দলের কর্মীদের পাশে কেন দেখা যায়নি মিঠুনকে? আক্রমণ শতরূপের।

‘শ্রমিক-কৃষকের আন্দোলনে নেমেছেন কখনও, তাহলে কিসের মহাগুরু?’ মিঠুনকে কটাক্ষ মীনাক্ষীর
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Nov 24, 2022 | 10:33 PM

আসানসোল: “একটা কারখানা বন্ধের বিরোধিতার আন্দোলনে তাঁকে দেখা গিয়েছে? একটাও খেতমজুরের মজুরি বৃদ্ধির লড়াইয়ে তাঁকে দেখা গিয়েছে? মিডিয়া এদেরকে মহাগুরু আখ্যা দিতে পারে, কিন্তু খেটে-খাওয়া মজদুর মানুষ তাঁকে মহাগুরু মনে করেন না।” আসানসোলে গ্রাম জাগাও কর্মসূচিতে গিয়ে এ ভাষাতেই বিখ্যাত বলিউডি অভিনেতা তথা বিজেপি (BJP) নেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) এ হাত নিলেন বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (Minakshi Mukherjee)। 

দুয়ারে পঞ্চায়েত ভোট। এখন থেকেই প্রচারে নেমে পড়েছে শাসক-বিরোধী সব পক্ষই। জেলায় জেলায় শুরু হয়ে গিয়েছে সিপিআইএমের গ্রাম জাগাও কর্মসূচি। বৃহস্পতিবার জামুরিয়া ও বারাবনি পঞ্চায়েত এলাকায় গ্রাম জাগাও কর্মসূচিতে নেমে বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় ও শতরূপ ঘোষ এদিন একহাত নিলেন মিঠুন চক্রবর্তীকে। প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের প্রাক্কালে দক্ষিণবঙ্গ সফর এসেছেন মিঠুন। ২৩ নভেম্বর থেকে ২৭ নভেম্বর অবধি দক্ষিণবঙ্গের একাধিক জেলায় প্রচারের কথা রয়েছে তাঁর। গতকাল থেকেই জোরদকমে চলছে সেই প্রচারের কাজ। 

এদিন জামুরিয়ার বাহাদুরপুরে মীনাক্ষী মুখোপাধ্যায়কে একটি জনসভায় অংশ নিতে দেখা যায়। সংবাদমাধ্যমের এক প্রশ্নে মিঠুনকে মহাগুরু আখ্যা দেওয়ার তীব্র বিরোধীতা করেন তিনি। তখনই তিনি বলেন, “একটা কারখানা বন্ধের বিরোধিতার আন্দোলনে তাঁকে দেখা গিয়েছে? একটাও খেতমজুরের মজুরি বৃদ্ধির লড়াইয়ে তাঁকে দেখা গিয়েছে? মিডিয়া এদেরকে মহাগুরু আখ্যা দিতে পারে, কিন্তু খেটে খাওয়া মজদুর মানুষরা তাঁকে মহাগুরু মনে করেন না।”

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বারাবনি পঞ্চায়েতের দোমহানি বাজার এলাকায় ছিল বাম নেতা শতরূপ ঘোষের সমাবেশ। সেখানেই মিঠুনের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় তোপ দেগে তিনি বলেন, “ভোট পরবর্তী সন্ত্রাসে পাড়ায় পাড়ায় যখন বিজেপি কর্মীরা মার খাচ্ছিলেন তখন ওনাকে পাওয়া যায়নি। গত বিধানসভা ভোটে উনি বলেছিলেন তিনি নাকি জাত গোখরো। সাপতো গর্তে ঢুকে দীর্ঘসময় ঘুমায়। উনিও হয়তো ঘুমাচ্ছিলেন। এবার জেগেছেন। সন্ত্রাসের শিকার হওয়া বিজেপি কর্মীদের পাশে থাকলে আরও ভাল লাগতো।” 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla