Mithun Chakraborty Fans: ‘উনি চোর? না ডাকাত? এভাবে পালিয়ে গেলেন!’ রোড শোয়ে মিঠুনের দেখা না পেয়ে বেজায় চটলেন ভক্তরা

Mithun Chakraborty: পুরো রোড শো সম্পূর্ণ না করেই গাড়ির ভিতরে বসে বেরিয়ে যান মিঠুন চক্রবর্তী। আর তা নিয়েই বেজায় চটলেন তীব্র দাবদাহ উপেক্ষা করে রাস্তার ধারে প্রিয় অভিনেতার অপেক্ষায় দাঁড়িয়ে থাকা ভক্তরা। এদিন দুপুরে আসানসোলের বুধা ময়দান থেকে মহিশিলা বটতলা পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুনের। কিন্তু প্রচণ্ড গরমের কারণে বটতলা ঢোকার কিছু আগেই প্রচার গাড়ি থেকে নেমে, নিজের গাড়িতে চেপে যান বিজেপি নেতা।

Mithun Chakraborty Fans: 'উনি চোর? না ডাকাত? এভাবে পালিয়ে গেলেন!' রোড শোয়ে মিঠুনের দেখা না পেয়ে বেজায় চটলেন ভক্তরা
রোড শোয়ে মিঠুনের দেখা না পেয়ে ক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 7:51 PM

আসানসোল: বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়ার হয়ে ভোটের প্রচারে এসেছিলেন বিজেপির তারকা প্রচারক অভিনেতা মিঠুন চক্রবর্তী। রোড শো করার কথা ছিল। শুরুও হয়েছিল। কিন্তু পুরো রোড শো সম্পূর্ণ না করেই গাড়ির ভিতরে বসে বেরিয়ে যান মিঠুন চক্রবর্তী। আর তা নিয়েই বেজায় চটলেন তীব্র দাবদাহ উপেক্ষা করে রাস্তার ধারে প্রিয় অভিনেতার অপেক্ষায় দাঁড়িয়ে থাকা ভক্তরা। এদিন দুপুরে আসানসোলের বুধা ময়দান থেকে মহিশিলা বটতলা পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুনের। কিন্তু প্রচণ্ড গরমের কারণে বটতলা ঢোকার কিছু আগেই প্রচার গাড়ি থেকে নেমে, নিজের গাড়িতে চেপে যান বিজেপি নেতা। আর তাতেই বেশ ক্ষুব্ধ তাঁর অপেক্ষায় থাকা আমজনতা।

একজন বললেন, ‘উনি চোর? না ডাকাত? এভাবে পালিয়ে গেলেন! কেউই দেখতে পেল না তাঁকে। এত লোক গরমের মধ্যে তাঁর জন্যই দাঁড়িয়ে ছিল।’ আরেক জন বললেন, ‘আমরা আশাই করিনি মিঠুনদা এভাবে চলে যাবেন। তাঁকে দর্শনই করতে পারলাম না! এটা কেমন হল? আমরা অপেক্ষা করে ছিলাম গরমের মধ্যে, আর তিনি এসি গাড়ি করে চলে গেলেন।’ আজ যখন মিঠুন গাড়িতে চেপে বেরিয়ে যাচ্ছিলেন, আম জনতা ক্ষোভ প্রকাশ করছিলেন, তখন পরিস্থিতি সামাল দিতে বিজেপির কর্মী সমর্থকদের জোরে জোরে জয় স্লোগান তুলতেও দেখা যায়।

শেষে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে সেটা সামাল দিতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। আমজনতার এই ক্ষোভের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল বিজেপির তারকা প্রচারককেও। মিঠুন চক্রবর্তীর অবশ্য বক্তব্য, বিজেপির কর্মীদের কোনও দোষ নেই, তিনিই শারীরিকভাবে দুর্বল বোধ করছিলেন।। বললেন, ‘আমি ক্ষমা চাইছি। এখানে ওদের (বিজেপি কর্মীদেরঃ) দোষ নয়, আমারই দোষ। আমি আর পারছিলাম না। আমার দুটো পা থরথর করে কাঁপছিল।’