Abhaya Clinic: মেদিনীপুর মেডিক্যাল কলেজে শুরু হল স্বাস্থ্য শিবির

Abhaya Clinic: জানা যাচ্ছে, প্রাথমিকভাবে ২ দিন এই ক্লিনিক চালু হলেও, আগামী বুধবার থেকেই স্থায়ীভাবে এই ক্লিনিক চালু করা হবে । পাশাপাশি সাধারণ মানুষকে তাঁদের দাবি সম্বলিত একটি লিফলেটও তুলে দেওয়া হচ্ছে। সাধারণ মানুষকে পাশে পেতে লিফলেট দেওয়া হচ্ছে।

Abhaya Clinic: মেদিনীপুর মেডিক্যাল কলেজে শুরু হল স্বাস্থ্য শিবির
মেডিক্যাল কলেজে অভয়া ক্লিনিকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 12:55 PM

মেদিনীপুর:  ‘স্বাস্থ্য শিবির’ শুরু হল মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। আন্দোলনরত  তাঁরা। তবুও আন্দোলন মঞ্চেই যথারীতি টেবিল পেতে বিভিন্ন বিভাগের জুনিয়র চিকিৎসকরা পরিষেবা দিচ্ছেন সাধারণ মানুষকে। আর তারই পোশাকি নাম দেওয়া হয়েছে স্বাস্থ্য ক্লিনিক । আর তার ফলে আন্দোলনমঞ্চস্থলেই সাধারণ মানুষের থিক থিক ভিড় । এখন পর্যন্ত চারটি ডিপার্টমেন্ট খোলা হয়েছে আন্দোলন মঞ্চস্থলেই ।

জানা যাচ্ছে, প্রাথমিকভাবে ২ দিন এই ক্লিনিক চালু হলেও, আগামী বুধবার থেকেই স্থায়ীভাবে এই ক্লিনিক চালু করা হবে । পাশাপাশি সাধারণ মানুষকে তাঁদের দাবি সম্বলিত একটি লিফলেটও তুলে দেওয়া হচ্ছে। সাধারণ মানুষকে পাশে পেতে লিফলেট দেওয়া হচ্ছে। তাঁদের কথায়, কোনও চাপের কাছে নতি স্বীকার না করে আন্দোলন চালিয়ে নিয়ে গিয়েও পরিষেবা দেওয়াটাই এখন মূল লক্ষ্য আন্দোলনরত চিকিৎসকদের। আন্দোলন চালিয়ে নিয়ে গিয়ে তাঁরা তাঁদের দাবি আদায়ে অনড় চিকিৎসকরা ।

চিকিৎসক বলেন, “আজ ২৫ দিন হল। বিচার এখনও পাইনি আমরা। কাল থেকে স্বাস্থ্য  ক্লিনিক শুরু হয়েছে। তাতে বিপুল সাড়া মিলেছে। সকাল ১০টা থেকে ২ টো পর্যন্ত স্বাস্থ্য ক্লিনিক শুরু হয়েছে। রোগীদের যাতে হয়রানি না হয়, সেদিকে লক্ষ্য রাখা হয়েছে। তবে থ্রেট কালচার এখনও রয়েছে। ”

এই খবরটিও পড়ুন

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)