TMC: তৃণমূলের বিজয় সম্মিলনীতেও গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া? ‘আমন্ত্রণ’ পেলেন না খোদ বিধায়ক

TMC: শনিবার চন্দ্রকোনা দু'নম্বর ব্লকের ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজন করা হয়েছিল বিজয়া সম্মিলনীর। চন্দ্রকোনা পৌরসভার টাউনহলে এই কর্মসূচির আয়োজন করা হয়। এদিনের এই কর্মসূচিতে দেখা যায় জেলা তৃণমূলের সভাপতি আশিষ হুদাইত,আরামবাগ লোকসভা কেন্দ্রের সাংসদ মিতালী বাগ, রাজ্য তৃণমূলের মুখপাত্র তন্নয় ঘোষ-সহ তৃণমূলের একাধিক নেতা-কর্মীরা।

TMC: তৃণমূলের বিজয় সম্মিলনীতেও গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া? ‘আমন্ত্রণ’ পেলেন না খোদ বিধায়ক
শোরগোল এলাকার রাজনৈতিক মহলে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 3:16 PM

চন্দ্রকোনা: তৃণমূলের বিজয় সম্মিলনীতেও গোষ্ঠীদ্বন্দ্বের ছায়া? কর্মসূচিতে জেলা তৃণমূল নেতৃত্ব থেকে শুরু করে রাজ্যে তৃণমূলের মুখপাত্র উপস্থিত থাকলেও, দেখা গেল না তৃণমূল বিধায়ক থেকে শুরু করে প্রথমসারির একাধিক নেতাকে। ঘটনায় তৃণমূলের অন্তরে দেখা দিয়েছে ক্ষোভ। বিজেপির দাবি, গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এমনটা হচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে চাপানউতোর পশ্চিম মেদিনীপুরের রাজনৈতিক মহলে। 

শনিবার চন্দ্রকোনা দু’নম্বর ব্লকের ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজন করা হয়েছিল বিজয়া সম্মিলনীর। চন্দ্রকোনা পৌরসভার টাউনহলে এই কর্মসূচির আয়োজন করা হয়। এদিনের এই কর্মসূচিতে দেখা যায় জেলা তৃণমূলের সভাপতি আশিষ হুদাইত,আরামবাগ লোকসভা কেন্দ্রের সাংসদ মিতালী বাগ, রাজ্য তৃণমূলের মুখপাত্র তন্নয় ঘোষ-সহ তৃণমূলের একাধিক নেতা-কর্মীরা। কিন্তু, কর্মসূচিতে দেখা যায়নি চন্দ্রকোনার বিধায়ক অরূপ ধাড়া, ঘাটাল সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক (প্রাক্তন ব্লক সভাপতি) প্রসূন ঘোষ-সহ বিধায়ক অনুগামী একাধিক তৃণমূল নেতা-কর্মীদের। এটাই নিয়ে দলের অন্দরে শুরু হয়েছে গুঞ্জন। 

তৃণমূলের অন্দরে গুঞ্জন চন্দ্রকোনা ব্লক তৃণমূলের সভাপতি হীরালাল ঘোষ বিধায়ক অনুগামী অর্থাৎ একাধিক তৃণমূল নেতাকে ফোন করে আমন্ত্রণ জাননানি। সে কারণেই তাঁরা আসেননি। যদিও তাঁদের অনুুপস্থিতির নেপথ্য়ে যে গোষ্ঠীদ্বন্দ্ব আছে তা মানতে নারাজ হীরালাল। একই সুর বিধায়ক অনুগামীদেরও। হীরালালের দাবি, তিনি সকলকে আমন্ত্রণ জানিয়েছেন হোয়াটসঅ্যাপের মাধ্যমে। 

এ বিষয়ে চন্দ্রকোনা তৃণমূল বিধায়ক অরূপ ধাড়া ক্যামেরার সামনে কিছু না বললেও তিনি আমন্ত্রণ পাননি বলে জানিয়েছেন। এ বিষয়ে প্রাক্তন ব্লক তৃণমূলের সভাপতি তথা ঘাটাল সাংগঠনিক জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রসূন ঘোষ বলেন,  অনেক নেতা কর্মী ডাক পাননি। ফোন করে বলা উচিত ছিল। তিনি জেলা নেতৃত্বকেও বিষয়টি জানিয়েছেন। তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। পদ্ম নেতারা বলছেন, ওদের দলে এ ঘটনা তো নতুন নয়।