Accident: নতুন বাইক পেয়ে খুশি ছিল ছেলে দুটো, পরে দিতে হল চরম খেসারত

Accident: ঘটনাটি করেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার গড়প্রতাপ নগর এলাকায়। জানা গিয়েছে, ঘাটাল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড চাউলি এলাকার দুই স্কুল পড়ুয়া শুভজিৎ সামন্ত (১৪) এবং সুরোজ হাড়া (১৫)।

Accident: নতুন বাইক পেয়ে খুশি ছিল ছেলে দুটো, পরে দিতে হল চরম খেসারত
মেদিনীপুরে দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 9:57 AM

পশ্চিম মেদিনীপুর: একজনের বয়স ১৪ অন্যজন ১৫। দু’জনই মোটর বাইক চালানো শিখছিল। আর তখনই ঘটল ভয়ঙ্কর কাণ্ড। মোটর বাইক চালানো শিখতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত এক স্কুল পড়ুয়া। গুরুতর জখম অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছে অন্যজন।

ঘটনাটি করেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার গড়প্রতাপ নগর এলাকায়। জানা গিয়েছে, ঘাটাল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড চাউলি এলাকার দুই স্কুল পড়ুয়া শুভজিৎ সামন্ত (১৪) এবং সুরোজ হাড়া (১৫)। তাঁরা দুই বন্ধু মিলে বুধবার রাত্রিবেলা ঘাটাল পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড গড়প্রতাপনগর এলাকায় একটি মোটর বাইক নিয়ে রাস্তার ধারে থাকা ইলেকট্রিক খুঁটিতে সজোরে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়ে দুই স্কুল পড়ুয়া। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক সুরোজ হাড়ার এবং দুর্ঘটনায় গুরুতর জখম হয় শুভজিৎ সামন্ত।

ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া ঘাটাল থানায়। ঘাটাল থানার পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় তাদের দু’জনকে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে। হাসপাতালে নিয়ে আসা হলে কর্মরত চিকিৎসক সুরোজ হাড়াকে মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে দুর্ঘটনায় গুরুতর জখম অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়ছে স্কুল পড়ুয়া শুভজিৎ সামন্ত।

তারা দু’জনেই ঘাটাল বিদ্যাসাগর হাই স্কুলের ছাত্র। মৃত সুরোজ হাড়া ঘাটাল বিদ্যাসাগর হাই স্কুলের দশম শ্রেণীর ( মাধ্যমিক) ছাত্র এবং গুরুতর জখম শুভজিৎ সামন্ত ঘাটাল বিদ্যাসাগর হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র। পথ দুর্ঘটনায় স্কুল পড়ুয়ার মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া। দুর্ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখছে ঘাটাল থানার পুলিশ।