Paschim Medinipur: মহিলাদের গ্রুপ বানিয়ে প্রতারণার অভিযোগ

Paschim Medinipur: কয়েক বছর ধরেই বাড়ি ছাড়া ছিলেন তিনি। মঙ্গলবার মনোহরপুরে দাসপাড়ায় মল্লিকা দাসের বাড়িতে যেতেই তাঁকে দেখে গ্রুপের প্রায় ৫০ জন মহিলা ঘিরে ধরেন। দেখা দেয় তুমুল উত্তেজনা। গ্রুপের হেড মল্লিক দাসের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান।

Paschim Medinipur: মহিলাদের গ্রুপ বানিয়ে প্রতারণার অভিযোগ
প্রতারণার অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 1:18 PM

পশ্চিম মেদিনীপুর: মহিলাদের গ্রুপ বানিয়ে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ উঠল গ্রুপের হেডের বিরুদ্ধে। অভিযুক্তের বাড়ি ঘিরে বিক্ষোভে সামিল একাধিক গ্রুপের সদস্যরা। ঘটনাটি ঘটেছে গতকাল রাত নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার মনোহরপুর গ্রামের দাসপাড়ায়।

জানা গিয়েছে, দীর্ঘ কয়েক বছর আগে দাসপাড়ার মল্লিকা দাস নামে এক মহিলা। অভিযোগ, তিনি মনোহরপুর গ্রামের একাধিক মহিলাদের নিয়ে ‘মহিলা গ্রুপ’ করে মনোহরপুর বাজারের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা লোন নেন। অভিযোগ, গ্রুপের মহিলাদের না জানিয়ে ব্যাঙ্ক থেকে প্রায় তিন লক্ষ টাকা লোন তুলে নিয়ে সেই টাকা পরিশোধ না করে বাড়ি ছেড়ে গা ঢাকা দেন।

কয়েক বছর ধরেই বাড়ি ছাড়া ছিলেন তিনি। মঙ্গলবার মনোহরপুরে দাসপাড়ায় মল্লিকা দাসের বাড়িতে যেতেই তাঁকে দেখে গ্রুপের প্রায় ৫০ জন মহিলা ঘিরে ধরেন। দেখা দেয় তুমুল উত্তেজনা। গ্রুপের হেড মল্লিক দাসের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান।  ব্যাঙ্ক থেকে লোন নেওয়া টাকা পরিশোধ করতে হবে অবিলম্বে মল্লিকা দাসকে।

বেশ কয়েক ঘণ্টা বিক্ষোভের পর রাত বারোটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছয় ঘাটাল থানার পুলিশ। অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। সকাল থেকেই ঘাটাল থানার সামনে ভিড় জমিয়েছেন মহিলারা।