Ghatal: অভিষেকের রোড শোয়ের আগের সন্ধ্যায় ঘাটালে বিজেপিতে ভাঙন, মানলেনই না বিধায়ক

Ghatal: রবিবার ঘাটালের প্রার্থী দেবের সমর্থনে রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগে শনিবার সন্ধ্যায় ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলইয়ের হাত ধরে ঘাটাল ব্লকের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের ২৫ জন যোগদান করেন।

Ghatal: অভিষেকের রোড শোয়ের আগের সন্ধ্যায় ঘাটালে বিজেপিতে ভাঙন, মানলেনই না বিধায়ক
তৃণমূলে যোগদান। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 10:35 PM

ঘাটাল: রবিবার ঘাটালে রোড শো করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগে তৃণমূলে বড়সড় যোগদান। তৃণমূলের দাবি, বিজেপি ছেড়ে তাদের দলে ২৫ জন সক্রিয় কর্মী যোগ দিয়েছেন। পাল্টা বিজেপির তোপ, এসব শাসকদলের নাটক। নিজেদের লোকের হাতে পতাকা ধরিয়ে বিজেপির কথা বলে।

রবিবার ঘাটালের প্রার্থী দেবের সমর্থনে রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগে শনিবার সন্ধ্যায় ঘাটাল ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলইয়ের হাত ধরে ঘাটাল ব্লকের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের ২৫ জন যোগদান করেন। সকলেই বিজেপির সক্রিয় কর্মী বলেই দাবি করেন। শঙ্কর দোলই তাঁদের হাতে তৃণমূলের পতাকাও তুলে দেন।

তবে ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট বলেন, “আমরা ভাল করেই জানি বিজেপির একজনও কেউ যাননি। তৃণমূলের লোকজনকে দাঁড় করিয়ে বিজেপি বলে চালাচ্ছে। এসব দীর্ঘদিন ধরে শুনছি। আমি মণ্ডল সভাপতি থাকাকালীনও শুনেছি, বিধায়ক হওয়ার পরও শুনেছি। এসব করে বিজেপিকে দুর্বল করা যাবে না। ঘাটাল থেকে ব্যাপক হারে ভোট পাবে বিজেপি।”

তৃণমূলে যোগদানকারী রামপ্রসাদ হাজরা বলেন, “আমি বিজেপি করতাম। সুলতানপুর গরিব এলাকা। বিজেপির এলাকা। এখানে আমরা চাষ করে খাই। বৃষ্টির কারণে বাঁধের জল ঢুকে পড়ে জমিতে। বাঁধ ঠিক করার দায়িত্ব তো নেয়ইনি। উল্টে দেনা করে কাজ করালাম আমরা, কেউ পাশে দাঁড়াল না পর্যন্ত।”