Snake Recover: ব্যাগের ভিতর থেকে কালো পুঁতির মতো দু’টো চোখের উঁকি, ছিটকে গেলেন মহিলা… ভয়ঙ্কর সে বর্ণনা দোকান মালিকের

Snake Recover: ব্যাগের ভিতর থেকে কালো পুঁতির মতো দু'টো চোখের উঁকি, ছিটকে গেলেন মহিলা... ভয়ঙ্কর সে বর্ণনা দোকান মালিকের
ব্যাগের দোকানের মালিক শেখ আশরফ আলি। নিজস্ব চিত্র।

Snake Recover: কুঠিঘাটে রাজ্য সড়কের ধারে এই ব্যাগের দোকানটি। এই ঘটনার পর এলাকায় শোরগোল পড়ে যায়।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 13, 2022 | 3:32 PM

মেদিনীপুর: সাত সকালে দোকান খুলে খদ্দেরকে ব্যাগ দেখাচ্ছিলেন দোকানি। হঠাৎই কেমন যেন একটা ফোঁস ফোঁস শব্দ কানে আসে। একটি ব্যাগ নামিয়ে উঁকি দিতেই চোখ কপালে ওঠার জোগাড় হয় দোকানের ওই কর্মীর। দেখেন, ব্যাগের ভিতরে একটি কালো কেউটে ফুঁসছে। প্রায় সাত ফুটের কাছাকাছি লম্বা, চেহারাও বেশ তাগরাই। দেখেই মনে হচ্ছিল, এদিক থেকে ওদিক হলে রেয়াত করবে না কাউকেই। মেদিনীপুরের ঘাটালের কুঠিঘাটে শুক্রবার সকালে এই ঘটনা ঘটে। এরপরই খবর দেওয়া হয় চন্দ্রকোণা-১ বিডিও অফিস ও বনদফতরে। সেখান থেকে লোক এসে সাপটি ধরে নিয়ে যায়। দোকানের মালিকের অনুমান, গত তিন চারদিন ধরেই সাপটি দোকানের ভিতরে রয়েছে। একটা অদ্ভুত আওয়াজ পাচ্ছিলেন তিনি। তবে খুব একটা গুরুত্ব দেননি। তাঁর কথায়, বড় বিপদ হতে পারত যে কোনও সময়।

কুঠিঘাটে রাজ্য সড়কের ধারে এই ব্যাগের দোকানটি। এই ঘটনার পর এলাকায় শোরগোল পড়ে যায়। দোকানের মালিক ও কর্মীরা এই দৃশ্য দেখে চিৎকার করে দোকানের বাইরে ছুটে বেরিয়ে যান। খবর পেয়ে বনদফতরের উদ্ধারকারী দলের সদস্য মলয় ঘোষ ঘটনাস্থলে যান। দোকানের মালিক শেখ আশরফ আলি বলেন, “আমি ব্যাগের দোকানে কাজ করছিলাম। ব্যাগের ভিতর কেমন যেন একটা আওয়াজ পাচ্ছিলাম। কিছু একটা ফুঁসছে মনে হচ্ছিল। ব্যাগটা হাতে তুলতেই দেখি ফোঁস করে উঠল একটা সাপ। সঙ্গে সঙ্গে আমি ক্ষীরপাই বিডিও অফিসে ফোন করি। এরপর ওখান থেকে লোকজন এসে সাপটাকে ধরার ব্যবস্থা করেন। প্রায় ৭ ফুটের কাছাকাছি লম্বা। ওজন তো সাড়ে তিন থেকে চার কেজি। মনে হচ্ছে গত কয়েকদিন ধরেই সাপটা এখানে রয়েছে। কেমন একটা শব্দ হচ্ছিল, তবে আমি তো ভাবতেও পারিনি সাপ লুকিয়ে থাকবে।”

ghatal

উদ্ধার হওয়া সাপটি। নিজস্ব চিত্র।

অন্যদিকে বনদফতরের উদ্ধারকারী দলের সদস্য মলয় ঘোষ বলেন, “দোকানের যিনি কর্মী, তিনি এদিন সকালে এক খদ্দেরকে ব্যাগ দেখাচ্ছিলেন। হঠাৎ একটা ব্যাগে দেখেন একটা কালো সাপ। বিরাট লম্বা। দোকানের মালিকের ছেলে চন্দ্রকোণা-১ বিডিও অফিসের কর্মী। আলিদাই আমাকে ফোনে জানান, বাবার দোকানে একটা সাপ ধরা পড়েছে। কালো কেউটে এই সাপটা। এর চিকিৎসা করে অফিসের নির্দেশ অনুযায়ী জঙ্গলে ছেড়ে দেব।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA