Boat Accident: পূর্বস্থলীতে নৌকাডুবির ঘটনায় মৃত্যু ১ পর্যটকের, রাত গড়ালেও খোঁজ মেলেনি আরও ১ জনের

Purba Bardhaman: স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যা নাগাদ পূর্বস্থলীর চুপি এলাকায় ঘুরতে এসেছিলেন চার পর্যটক। জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণনগর থেকে এসেছিলেন তাঁরা।

Boat Accident: পূর্বস্থলীতে নৌকাডুবির ঘটনায় মৃত্যু ১ পর্যটকের, রাত গড়ালেও খোঁজ মেলেনি আরও ১ জনের
পূর্বস্থলীতে নৌকা দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 07, 2022 | 12:26 PM

পূর্বস্থলী: পাখিরালয়ে বেড়াতে এসে বিপত্তি। নৌকা উল্টে ঘটে গেল দুর্ঘটনা। সেই ঘটনায় এখনও নিখোঁজ এক পর্যটক। তাঁর খোঁজে চলছে তল্লাশি অভিযান। অপরদিকে, গতকাল রাত্রিবেলা যে তিনজন পর্যটককে উদ্ধার করা সম্ভব হয়েছিল তাঁদের মধ্যে রবিবার সকালে একজনের মৃত্যুর খবর মিলেছে। মৃতের নাম সৌরভ ভট্টাচার্য (৪০)। তাঁর বাড়ি কৃষ্ণনগর পুরসভা এলাকায়। অপর দিকে সৈকত চট্টোপাধ্যায় এখনও নিখোঁজ (৪০)। ঘটনাস্থলে রয়েছে বিপর্যয় মোকাবিলা দফতরের প্রতিনিধিরা।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সন্ধ্যা নাগাদ পূর্বস্থলীর চুপি এলাকায় ঘুরতে এসেছিলেন চার পর্যটক। জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণনগর থেকে এসেছিলেন তাঁরা। সেখানে নৌকাভ্রমণের সময়ই আচমকা উল্টে যায় নৌকা। ডুবে যান মাঝি-সহ মোট পাঁট জন। স্থানীয় বাসিন্দারা মাঝি এবং বাকি দুই পর্যটককে প্রথমে উদ্ধার করেন। ভর্তি করা হয় পূর্বস্থলী হাসপাতালে। এরপর আরও একজনকে উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ রয়েছে এক ব্যক্তি।

গতকাল ঘটনাস্থলে এসে পৌঁছয় পূর্বস্থলী থানার পুলিশ। পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়ও পৌঁছে যান ঘটনাস্থলে। এলাকাবাসীও ভিড় জমান ওই এলাকায়। কেন নৌকাডুবির ঘটনা ঘটল তা এখনও জানা যায়নি। ডুবে যাওয়া ওই নৌকার মাঝি ছিলেন মদন পারুই। তাঁর বাড়ি কাস্টশালীতে।

জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা নাগাদ পূর্বস্থলীর চুপি এলাকায় ঘুরতে এসেছিলেন চার পর্যটক। জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণনগর থেকে এসেছিলেন তাঁরা। সেখানে নৌকাভ্রমণের সময়ই আচমকা উল্টে যায় নৌকা। ডুবে যান মাঝি-সহ মোট পাঁচ জন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পর্যটকরা সকলেই মত্ত অবস্থায় ছিলেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla