Madhyamik Exam: টেস্টের থেকে কম নম্বর মাধ্যমিকে, চরম সিদ্ধান্ত নিয়ে ফেলল কাটোয়ার পৌলমী

Madhyamik Exam: পাড়ার লোকজন বলছেন, ছোট থেকেই খুবই মেধাবী ছাত্রী বলে পরিচয় ছিল পৌলমীর। মাধ্যমিকের টেস্ট পরীক্ষাতেও ভাল নম্বর ঘরে তুলেছিল। কিন্তু মাধ্যমিকে পায় ৪৬০। যা টেস্টের থেকে অনেকটাই কম। তাতেই ভেঙে পড়েছিল পৌলমী।

Madhyamik Exam: টেস্টের থেকে কম নম্বর মাধ্যমিকে, চরম সিদ্ধান্ত নিয়ে ফেলল কাটোয়ার পৌলমী
শোকের ছায়া পরিবারে Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2024 | 12:10 AM

কাটোয়া: কোথাও জয়জয়কার, কোথাও হাহাকার। মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট আউটের দিনই এই ছবিই যেন দেখা গেল রাজ্যের নানা প্রান্তে। রেজাল্ট বলছে পাস, কিন্তু আসেনি মনের মতো নম্বর। তাতেই হতাশায় গলায় ফাঁস। হল না শেষ রক্ষা। শোকের ছায়া কাটোয়ার D.D. C গার্লস স্কুলে। এই স্কুল থেকেই এবার মাধ্যমিক পরীক্ষায় বসেছিল পৌলমী ঘোষ। 

পরিবার সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার রেজাল্ট বের হতে না হতেই ভেঙে পড়ে পৌলমী। পেয়েছিল ৪৬০। কিন্তু, সে আশা করেছিল আরও বেশি। কিন্তু আশানরূপ ফল না হওয়ায় মনে জমতে থাকে বিষাদের মেঘ। কিন্তু, তাই বলে যে এত বড় কাণ্ড করে ফেলবে তা ভাবতে পারেননি কেউই। পরিবারের লোকজন বলছে, বাড়িতে কেউ না থাকার সুযোগেই সে এই কাণ্ড করেছে। 

পাড়ার লোকজন বলছেন, ছোট থেকেই খুবই মেধাবী ছাত্রী বলে পরিচয় ছিল পৌলমীর। মাধ্যমিকের টেস্ট পরীক্ষাতেও ভাল নম্বর ঘরে তুলেছিল। কিন্তু মাধ্যমিকে পায় ৪৬০। যা টেস্টের থেকে অনেকটাই কম। তাতেই ভেঙে পড়েছিল পৌলমী। গলা ফাঁস লাগা অবস্থাতেই বাড়ির লোকজন তাঁকে উদ্ধার করে। দ্রুত নিয়ে আসে কাটোয়া হাসপাতালে। কিন্তু, শেষ রক্ষা হয়নি। চিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, এবার মাধ্যমিকে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৯,২৩,০১৩। তার মধ্যে ৩,৯৬,২৭৬ জন ছাত্র। ৪,৭৯,৮৩৭ জন ছাত্রী। এবার মাধ্যমিকে পাসের হার ৮৬ শতাংশ, মেধাতালিকায় নাম রয়েছে ৫৭ জনের।