Clash: ব্রাজিল-আর্জেন্টিনার ঝগড়া নাকি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব? খেলা শেষ হওয়ার পর আহত কয়েকজন

Clash: এক মহিলা দাবি করেছেন, বিপক্ষ গোষ্ঠীর লোকজন বাড়ির ভিতর গিয়ে মহিলাদের ওপরও অত্যাচার করেছে। 

Clash: ব্রাজিল-আর্জেন্টিনার ঝগড়া নাকি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব? খেলা শেষ হওয়ার পর আহত কয়েকজন
ম্যাচের পর হাতাহাতি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 12:29 AM

বর্ধমান: বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচকে কেন্দ্ৰ করে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠল বর্ধমানে। দু’পক্ষের মারধরের ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। রবিবার রাতে বর্ধমান শহরের ২২ নম্বর ওয়ার্ডের হারাধনপল্লীর ঘটনা।

রবিবার রাতে হারাধনপল্লী এলাকায় খেলার মাঠে জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার আয়োজন করেন এলাকার তৃণমূল নেতা সেখ সবুর আলি ওরফে কালুয়া। অন্যদিকে, পিকু রায় ও দিপু রায় নামে দু জন স্থানীয় ক্লাবে খেলা দেখার আয়োজন করেন। তাঁরাও এলাকায় তৃণমূল নেতা বলেই পরিচিত।

জানা যাচ্ছে, কালুয়ার অনুগামীদের মধ্যে আর্জেন্টিনার সমর্থক বেশি ছিল, তাই পিকু ও দিপুর অনুগামীদরা ফ্রান্সকে সাপোর্ট করছিলেন, এমনটাই অভিযোগ কালুয়ার লোকজনের।

অভিযোগ, খেলায় আর্জেন্টিনা জিতলে একে অপরের বিরুদ্ধে কুকথায় আক্রমণ করতে শুরু করে। সেই বহর ক্রমশ বাড়তে থাকে। গালিগালাজ থেকে সোজা হাতাহাতি শুরু হয়ে যায়। এমনকী ইট, পাথর ও লাঠি দিয়ে হামলা চালানো হয়েছে বলেও একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেছে দুই গোষ্ঠী। পরে ঘটনাস্থলে বর্ধমান থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। একজনের মাথাও ফেটে গিয়েছে। এক মহিলা দাবি করেছেন, বিপক্ষ গোষ্ঠীর লোকজন বাড়ির ভিতর গিয়ে মহিলাদের ওপরও অত্যাচার করেছে।

জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাসের দাবি, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। তিনি বলেন, ‘বিশ্বকাপের ফাইনাল ছিল। দুই পক্ষের সমর্থকেরা এক জায়গায় খেলা দেখতে বসেছিলেন। জয়ী দলের সমর্থকেরা খেলা শেষে কু কথা বলতে শুরু করে। এরপর বচসা হয়, ঠেলাঠেলি হয়। দু পক্ষের হাতাহাতি কেউ কেউ সামান্য আহত হয়েছেন। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’