Katwa School: ছাত্রের মৃত্যুর পর হাসপাতালে আরও এক, সাপের ভয়ে স্কুলেই যাচ্ছে না পড়ুয়ারা

Katwa School: সম্প্রতি ইন্দ্রজিৎ মাঝি নামে ওই স্কুলের এক ছাত্রের মৃত্যু হয়েছে। অভিযোগ, স্কুল চত্বরেই তাকে সাপে কামড়েছিল। ওই স্কুল থেকে সাপের আতঙ্ক যাচ্ছে না এবার।

Katwa School: ছাত্রের মৃত্যুর পর হাসপাতালে আরও এক, সাপের ভয়ে স্কুলেই যাচ্ছে না পড়ুয়ারা
কাটোয়ার সেই স্কুলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 12:43 PM

কাটোয়া: সাপের কামড়ে এক পড়ুয়ার মৃত্যু ঘিরে বৃহস্পতিবারই উত্তাল হয় কাটোয়ার স্কুল। গ্রেফতার করা হয় প্রধান শিক্ষককে। এবার ফের অজানা কিছুর কামড়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও এক ছাত্র। শুক্রবার সকালে হাসপাতালে ভর্তি হল বর্ধমানের কাটোয়ার কোসিগ্রাম ইউনিয়ন ইনস্টিটিউটের দশম শ্রেণির এক ছাত্র। ছাত্রের নাম অর্ণব গড়াই। আবারও সাপের আতঙ্ক ছড়িয়েছে স্কুলে। অভিভাবকরা তাদের সন্তানদের স্কুলে পাঠাতেই ভয় পাচ্ছেন। আতঙ্কে এদিন ছাত্রছাত্রীদের উপস্থিতির হারও অনেক কম। এদিন সকাল থেকে স্কুল চত্বর পরিষ্কার করার কাজ চলছে।

সম্প্রতি ইন্দ্রজিৎ মাঝি নামে ওই স্কুলের এক ছাত্রের মৃত্যু হয়েছে। অভিযোগ, স্কুল চত্বরেই তাকে সাপে কামড়েছিল। ঘটনার কথা এক শিক্ষককেও জানানো হয়েছিল। কিন্তু, ওই শিক্ষক এক অশিক্ষক কর্মচারীকে বিষয়টি দেখতে বলেন। তিনি ক্ষত স্থানে ডেটল লাগিয়ে ছেড়ে দেন। কিন্তু, ততক্ষণে নিস্তেজ হতে শুরু করেছে ইন্দ্রজিৎ। বাড়ি ফেরার পর ক্রমশ অসুস্থ হতে থাকে সে। হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় ওই ছাত্রের।

গতকাল, বৃহস্পতিবার এই নিয়ে উত্তাল হয় স্কুল। গ্রেফতার হন প্রধান শিক্ষক। অর্ণব গড়াই নামে দশম শ্রেণির ছাত্র জানান, সেই সব ঝামেলার পর বাড়ি ফেরার সময় স্কুলের গেটে তার পায়ে কোনও কিছু কামড়ায়। বাড়ি ফিরলে তার পরিবারের লোকজন তাকে সন্ধ্যায় কাটোয়া হাসপাতালে ভর্তি করায়। এরপরই আতঙ্ক বেড়েছে আরও। সন্তানদের স্কুলে পাঠাতে ভয় পাচ্ছেন বাবা-মায়েরা।

এই খবরটিও পড়ুন

যদিও বিষাক্ত কিছুর কামড় নয় বলে জানা গিয়েছে। আপাতত সুস্থ আছে সে। অভিভাবকদের সকলের অভিযোগ, স্কুলে বন জঙ্গল সাফ করা হচ্ছে না। মাঝে মাঝে স্কুলের ছাত্রছাত্রীরাই মাঠ পরিষ্কার করে। স্কুল সাফ হলে তবেই পাঠানো হবে, জানাচ্ছেন অভিভাবকরা।