Ketugram Murder: বিয়েতে রাজি ছিলেন না পাত্রীর ঠাকুমা, জীবন দিতে হল পাত্রের মা-মাসির হাতে

Ketugram Murder: পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামের যুবক রোহিত মোল্লা এলাকারই দ্বাদশ শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে সেই প্রস্তাবে রাজি হয়নি ওই ছাত্রী ও তার পরিবার।

Ketugram Murder: বিয়েতে রাজি ছিলেন না পাত্রীর ঠাকুমা, জীবন দিতে হল পাত্রের মা-মাসির হাতে
খুনের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 10:54 AM

কেতুগ্রাম: অনেকবার বোঝানো হয়েছিল। নাতনির বয়স অনেকটাই কম। বিয়ের প্রস্তাবে রাজি হচ্ছিলেন না পাত্রীর ঠাকুমা। কিন্তু নাছোড়বান্দা ছিলেন পাত্রের মা ও মাসি। সব আক্রোশ গিয়ে পড়ে পাত্রীর ঠাকুমার ওপরেই। পাত্রীর ঠাকুমাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল পাত্রের মা ও মাসির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কেতুগ্রামের নবস্থা গ্রামে। মৃতের নাম রসাই খাঁ বিবি (৫৬)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামের যুবক রোহিত মোল্লা এলাকারই দ্বাদশ শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে সেই প্রস্তাবে রাজি হয়নি ওই ছাত্রী ও তার পরিবার। মেয়ের বয়স অত্যন্ত কম হওয়ায় তাঁরা বিয়ে দিতে রাজি ছিলেন না। ছেলের বাড়ি থেকে একাধিকবার বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্তু কোনওভাবেই পাত্রীর পরিবার তা মানতে চাইছিলেন না।

বেশ কয়েকবার ওই যুবকের পরিবার গিয়ে পাত্রীর পরিবারের সদস্যদের বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু আলোচনাতেও বাধ সেধেছিলেন পাত্রীর ঠাকুমা। সব আক্রোশ তাই তাঁর ওপরেই গিয়ে পড়ে।

রবিবার অন্য এক পাত্রের পক্ষ থেকে মেয়েটিকে দেখতে আসে। সেই খবর পেয়েই অভিযুক্ত যুবকের বাড়ির মহিলা সদস্যরা এসে ছাত্রীর ঠাকুমার ওপর হামলা চালায়। বাস ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

এই ঘটনায় যুবকের মা ও মাসিকে গ্রেফতার করেছে কেতুগ্রাম থানার পুলিশ। জানা যাচ্ছে, ওই যুবকও ছাত্রীকে নানাভাবে হেনস্থা করত। ওই যুবককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।