Dilip Ghosh: সময় পার, দিলীপের মিছিল আটকাল কমিশন

Loksabha Election 2024: কমিশনের প্রতিনিধির বক্তব্য, নির্ধারিত সময় পার হয়ে যাওয়ার জন্য তাঁরা প্রার্থী ও তাঁদের অনুগামীদের জানান। তাঁরা শুনেছেন। এ বিষয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, "যে সময়ের অনুমতি ছিল, সেই সময় মেনেই প্রচার করেছিলাম। কিন্তু বিনা কারণে গাড়ি আটকানো হচ্ছিল।"

Dilip Ghosh: সময় পার, দিলীপের মিছিল আটকাল কমিশন
প্রচারে দিলীপ ঘোষ।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 6:05 PM

পূর্ব বর্ধমান: দিলীপ ঘোষের রোড আটকে দিল নির্বাচন কমিশন। অভিযোগ সময় পার হয়ে যাওয়ায় তা আটকানো হয়। যদিও দিলীপ ঘোষের দাবি, সময় মেনেই প্রচার করা হয়েছে। তবে কমিশনের লোকজন এসে গাড়ি আটকায়। শুক্রবার পূর্ব বর্ধমানের রায়ান স্কুল মোড় থেকে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের রোড শো শুরু হয়। গোটা রায়ান গ্রাম ঘুরে স্কুল মোড়েই শেষ হওয়ার কথা ছিল। কিন্তু রায়ান দুর্গাতলাতে কমিশনের প্রতিনিধিরা রোড শো আটকে দেয়। এদিকে এই রোড শো আটকানো নিয়ে বিজেপির লোকেরা ক্ষোভে ফুঁসে ওঠেন। কমিশনের প্রতিনিধিদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়।

বিজেপি কর্মী সমর্থকরা কমিশনের প্রতিনিধিদের তৃণমূলের দালাল বলেও চিৎকার করতে থাকে। এ বিষয়ে জেলা বিজেপি সভাপতি অভিজিৎ তা বলেন, “আমরা অনুমতি নিয়ে শান্তিপূর্ণভাবে মিছিল করছি। এখানকার মানুষ আমাদের কাছে অনুরোধ করেছিলেন দিলীপদাকে এই গ্রামটা একবার ঘোরানোর জন্য। আর একটা দিন সময় আছে প্রচারের। প্রথম দিন থেকে এখানে একটা অনৈতিক প্রচেষ্টা চলছে দিলীপদার প্রচার রুখতে। গ্রাম ঘোরার মুহূর্তে প্রথম র‍্যালিটা আটকানো হয়। র‍্যালি একেবারে শেষ মুহূর্তে এসেও আটকাল। আইন শেখাচ্ছে আমাদের পুলিশ। নির্বাচন কমিশনের লোক এসেও বলছে অভিযোগ হয়েছে। কিন্তু এখানে অভিযোগের কারণই নেই।”

কমিশনের প্রতিনিধির বক্তব্য, নির্ধারিত সময় পার হয়ে যাওয়ার জন্য তাঁরা প্রার্থী ও তাঁদের অনুগামীদের জানান। তাঁরা শুনেছেন। এ বিষয়ে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, “যে সময়ের অনুমতি ছিল, সেই সময় মেনেই প্রচার করেছিলাম। কিন্তু বিনা কারণে গাড়ি আটকানো হচ্ছিল।”