Road Close: গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধের নোটিস, তীব্র ভোগান্তিতে নাকাল হতে হবে…

Burdwan: এই রোড বন্ধ থাকায় একদিকে যেমন পণ্যবাহী ট্রাক, লরি, বিভিন্ন যানবাহন আটকে যাবে। একইভাবে জরুরি পরিষেবাগুলিও ব্যাহত হবে। অ্যাম্বুল্যান্স-সহ বিভিন্ন ধরনের যানবাহন সমস্যায় পড়বে। বর্ধমান-আরামবাগ এই সড়ক রাজ্যের অন্যতম লাইফ লাইন।

Road Close: গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধের নোটিস, তীব্র ভোগান্তিতে নাকাল হতে হবে...
রেল গেট বন্ধের নোটিস। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2024 | 10:58 PM

পূর্ব বর্ধমান: রেলগেট মেরামতের কাজ হবে। আর সে কারণে বন্ধ থাকবে বর্ধমান-আরামবাগ রোডের একটা অংশ। কোনও যানবাহন চলবে না। ৬ তারিখ অর্থাৎ শনিবার রাত ১০টা থেকে সকাল ৫টা পর্যন্ত বন্ধ থাকবে কলকাতা থেকে দুই মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, হুগলি এবং হাওড়ার সঙ্গে উত্তরবঙ্গের একাধিক জেলার সংযোগকারী এই রোড। বাঁকুড়া মশাগ্রাম রেলপথের সেহারাবাজার রেলগেটে রেল প্রশাসনের পক্ষ থেকে ঝোলানো নোটিস নিয়ে ক্ষুব্ধ সকলেই। রাজ্যের অন্যতম একটি ব্যস্ত রাস্তা এটি। রাতভর কোনও যানবাহন চলাচল করবে না, সারি বেধে আটকে থাকবে গাড়ি? প্রশ্ন এলাকার ব্যবসায়ীদেরও।

এই রোড বন্ধ থাকায় একদিকে যেমন পণ্যবাহী ট্রাক, লরি, বিভিন্ন যানবাহন আটকে যাবে। একইভাবে জরুরি পরিষেবাগুলিও ব্যাহত হবে। অ্যাম্বুল্যান্স-সহ বিভিন্ন ধরনের যানবাহন সমস্যায় পড়বে। বর্ধমান-আরামবাগ এই সড়ক রাজ্যের অন্যতম লাইফ লাইন।

স্থানীয় বাসিন্দা তমাল সরকারের কথায়, “এগুলি তো চরম উদাসীনতার প্রমাণ। রেল কর্তৃপক্ষ বুঝেশুনেই সবটা করেছে বলেই মনে হচ্ছে।”তবে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্রের বক্তব্য, তাঁরা বাধ্য হয়েই সিদ্ধান্ত নিয়েছেন। রেলগেটে কাজ হবে। তাই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে। একইসঙ্গে তিনি জানান, আগামিদিনে রেলগেটগুলিতে লো-সাবওয়ে তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে।

তবে স্থানীয় বাসিন্দাদের কথায়, কাজ শেষ হলেও যখন পরিষেবা স্বাভাবিক হবে, তখন তুমুল যানজট হবে। কারণ, বহু গাড়ি আটকে থাকবে। যেগুলি একে একে বেরোতে যথেষ্ট বেগ পেতে হবে।