Bike Accident: গতিতেই সব শেষ! রাতের কাটোয়ায় ঝরে গেল ৩ তরতাজা প্রাণ

Bike Accident: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন কাটোয়ার দিক থেকে একটি বাইকে শুভজিত ও বাপন আসছিলেন। কাটোয়ার দিকে বাইকে যাচ্ছিল সায়ন দত্ত। কিন্তু, গতি এতই বেশি ছিল যে সামনে আসতেই দু’টি বাইকই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

Bike Accident: গতিতেই সব শেষ! রাতের কাটোয়ায় ঝরে গেল ৩ তরতাজা প্রাণ
শোকের ছায়া পরিবারে Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 12:20 AM

কাটোয়া: দুই বাইকের মুখোমুখি সম্পর্কে ঘটনাস্থলেই মৃত্যু হল তিন যুবকের। মর্মান্তিক ঘটনা ঘটে কাটোয়া শহরের অদূরেই নদিয়া জেলার বল্লভপাড়া এলাকার একটি সাঁকোর কাছে। এদিন রাত ৮টা নাগাদ ওই সাঁকোর কাছ দিয়ে যাচ্ছিল একটা টোটো। পাশেই আচমকা দ্রুত গতিতে ছুটে আসে দুটি বাইকে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন বাইকের গতি এতই বেশি ছিল যে মুহূর্তেই দুমড়ে-মুচ়়ড়ে যায় দুটি বাইক। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন সায়ন দত্ত (২৪), শুভজিত ঘোষ (১৯), বাপন দাস (২১)। এদের মধ্যে শুভজিত ও বাপন একটি বাইকে ছিলেন। তাঁদের বাড়ি বল্লভপাড়াতেই। অন্যদিকে সায়নের বাড়ি কাটোয়াতে। স্থানীয় বাসিন্দারা দ্রুত তাঁদের উদ্ধার করে কাটোয়া হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন কাটোয়ার দিক থেকে একটি বাইকে শুভজিত ও বাপন আসছিলেন। কাটোয়ার দিকে বাইকে যাচ্ছিল সায়ন দত্ত। কিন্তু, গতি এতই বেশি ছিল যে সামনে আসতেই দু’টি বাইকই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। মুখোমুখি সংঘর্ষে তিন জন ছিটকে পড়েন রাস্তায়। পাশে থাকা টোটোর চালক ও এক যাত্রীও আহত হয়েছে বলে খবর। 

টোটোতে ছিলেন দুর্গা সাহা। তিনি বলছেন, “আমরা টোটোতে ছিলাম। আমাদের সামনেই ঘটনাটা ঘটে। দুটো বাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। আমাদের টোটো থেকে দশ ফুট দূরে ঘটনাটা ঘটে। সংঘর্ষের এতটাই জোরে হয়েছিল যে একটা বাইক থেকে একজন রীতিমতো ছিটকে এসে আমার স্বামীর বুকের উপর পড়ে যায়। ও আহাত হয়। আমি তখন চিৎকার করতে শুরু করি। বাইকগুলোতে মোট চারজন ছিল বলে শুনেছি। তারমধ্যে তিনজন মারা গিয়েছে। আমার স্বামীও এখন হাসপাতালে ভর্তি।”