Bhatar Road Accident: চার মাস আগে বিয়ে হয়েছিল, মেলা দেখতে গিয়ে ট্রাক্টরের চাকায় শেষ ২ টি প্রাণ

Purba Bardhaman: সামনের দিক থেকে আশা একটি ট্রাক্টর তাদেরকে সজোরে ধাক্কা মারে।

Bhatar Road Accident: চার মাস আগে বিয়ে হয়েছিল, মেলা দেখতে গিয়ে ট্রাক্টরের চাকায় শেষ ২ টি প্রাণ
দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার বাইক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 5:00 PM

ভাতার: ফের বেপরোয়া গতির কারণে দুর্ঘটনা। ট্রাক্টর ও বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই ব্যক্তি। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকাজুড়ে।

মর্মান্তিক ঘটনাটি বর্ধমানের ভাতারের নুরপুরের। মৃত দুই যুবকের নাম বিশ্বজিৎ বাগ (২২) ও জয়ন্ত মাঝি(২২)। জয়ন্তর মাস চারেক আগে বিয়ে হয়েছে। জানা গিয়েছে, ভাতারের শিকারপুর গ্রামে পীর বাবার একটি মেলা হচ্ছে। সেই মেলা থেকেই ফেরার পথে রাতে দুর্ঘটনাটি ঘটেছে।

সূত্রের খবর, ওই যুবকরা মেলা দেখতে বেরিয়েছিলেন। সেই সময় সামনের দিক থেকে আশা একটি ট্রাক্টর তাদেরকে সজোরে ধাক্কা মারে। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।খবর আসতেই গ্রামে শোকের ছায়া ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

এই ঘটনা প্রসঙ্গে এক ব্যক্তি বলেন, “নুরপুরের কাছে একটি মেলা বসেছিল। সেই মেলা থেকে ফেরার পথে বাইকে থাকা দু’জনকে ট্রাক্টর পিষে দিয়ে চলে যায়। এবার সেই সময় আরও কয়েকজন মেলা দেখে ফিরছিল। তারাই উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যায়। কিন্তু আর প্রাণে বাঁচানো যায়নি।”

প্রসঙ্গত, গতকাল হাওড়া থেকেও একটি মর্মান্তিক দুর্ঘটনার খবর সামনে আসে। পুরসভার ময়লা ফেলার গাড়ির চাকায় পিষে মৃত্যু এক নাবালিকার। লিলুয়ার বেনারস রোডের কাছে কিউ রোড ক্রসিংয়ে ঘটনাটি ঘটেছে। প্রাইভেট টিউশন থেকে পড়ে বাড়ি ফেরার সময় মর্মান্তিক এই ঘটনাটি ঘটে। মৃতের নাম সাক্ষী সাউ (১৩)। সাক্ষী অষ্টম শ্রেণীর ছাত্রী। শুক্রবার, দুপুর একটা নাগাদ ওই নাবালিকা প্রাইভেট টিউশন থেকে পড়ে বাড়ি ফিরছিল। সেই সময় ডাম্পারটি পিছন দিক এসে কিশোরীকে পিষে দিয়ে চলে যায়। স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী বেনারস রোডর উপর বিক্ষোভ দেখাতে শুরু করেন। এদিকে, পুরসভার গাড়িতে ধাক্কায় মারায় উত্তেজনা আরও ছড়ায়।

বাসিন্দারা অভিযোগ করেন, রাস্তা জুড়ে ভ্যাটের জঞ্জাল পড়ে থাকায় রাস্তা সংকীর্ণ হয়ে থাকে সর্বদা। আর তার জন্যই এদিন এই দুর্ঘটনাটি ঘটেছে। সামনে বেলগাছিয়া ডাম্পিং গ্রাউন্ড থাকায় প্রায়দিনই দিনের ব্যস্ত সময় পুরসভার বড় বড় ডাম্পার ঢোকে। তৈরি হয় দুর্ঘটনার সম্ভাবনা। পুলিশ অবশ্য জানিয়েছে, ডাম্পারটি খালি ছিল। সেটি ময়লা তুলতে আসছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনার পরই পালিয়ে যায় ডাম্পারটির চালক।

আরও পড়ুন: PM Modi Donates party: দলীয় তহবিলে চাঁদা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! টাকার অঙ্ক শুনলে…..