Bomb Blast: কাঁথিতে অভিষেকের সভার আগে বোমা বিস্ফোরণ ভূপতিনগরে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Dec 03, 2022 | 12:01 AM

Bomb Blast : স্থানীয় সূত্রে খবর, এই বিস্ফোরণে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। গুরুতরভাবে জখম হয়েছেন আরও ১ জন।

Bomb Blast: কাঁথিতে অভিষেকের সভার আগে বোমা বিস্ফোরণ ভূপতিনগরে

ভূপতিনগর: রাত পোহালেই কাঁথিতে তৃণমূলের (Trinamool Congress) বড় সভা। শনিবার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাড়ি শান্তিকুঞ্জের ১০০ মিটার দূরে সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhisekh Banerjee)। তার আগের রাতে বোমা বিস্ফোরণে কেঁপে উঠল পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর থানা এলাকার অর্জুননগর অঞ্চলের নাড়ুয়া বিড়লা গ্রাম। বোমা বিস্ফোরণে তৃণমূলের বুথ সভাপতি সহ ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও পুলিশের তরফে এখনও মৃত বা আহতের সংখ্যা নিশ্চিত করা হয়নি। 

শনিবার অভিষেকের যেখানে সভা করার কথা রয়েছে সেখান থেকে ভূপতিনগরের দূরত্ব প্রায় ৪০ কিলোমিটার। সূত্রের খবর,  নাড়ুয়া বিড়লা গ্রামে তৃণমূল নেতার বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। বোমা বাঁধতে গিয়ে ঘটে যায় বড়সড় দুর্ঘটনা। তীব্র শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। স্থানীয় সূত্রে খবর, এই বিস্ফোরণে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়। গুরুতরভাবে জখম হয়েছেন আরও ১ জন। 

এই খবরটিও পড়ুন

এদিকে কাঁথিতে অভিষেকের সভাকে নিয়ে তৃণমূল কর্মীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। কিছুদিন আগে সভার জন্য খুঁটিপুজোও হয়ে যায়। যেখানে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি তথা পটাশপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক উত্তম বারিক, কাঁথি পৌরসভার পৌরপ্রধান সুবল কুমার মান্না, প্রাক্তন পৌরপ্রধান হরিসাধন দাস অধিকারী, কাউন্সিলর অতনু গিরি-সহ একাধিক কাউন্সিলর। এদিকে সভার বিরোধিতা করে কলকাতা হাইকোর্টে মামলা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বাড়ির ১০০ মিটারের মধ্যে সভা করার নামে আদতে মাইক বাজিয়ে হেনস্থার করার পরিকল্পনা করা হয়েছিল বলে আদালতে জানিয়েছিলেন তিনি। পুলিশ সুপার ও ওসি-কে বলেও কোনও লাভ হয়নি বলে দাবি ছিল তাঁর। তবে তাঁর আবেদন খারিজ হয়ে যায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla