Bomb Recover: রাজনৈতিক উত্তাপ লেগেই রয়েছে ময়নায়, তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার বস্তাভর্তি বোমা

Purba Medinipur: বোমাগুলি উদ্ধার করে ময়না থানার পুলিশ।

Bomb Recover: রাজনৈতিক উত্তাপ লেগেই রয়েছে ময়নায়, তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার বস্তাভর্তি বোমা
তৃণমূল নেতার বাড়ি থেকে বোমা উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2022 | 9:28 PM

পূর্ব মেদিনীপুর: গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ পিছু ছাড়তে না ছাড়তেই ফের অস্বস্তিতে শাসকদল। পুরোভোটের আগে তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার বস্তা ভর্তি বোমা। ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

পূর্ব মেদিনীপুরের ময়না থানার বাকচা এলাকার ঘটনা। জানা গিয়েছে, বাকচা গ্রাম পঞ্চায়েতের গোবরাদন এলাকায় এক ব্যক্তির বাড়ির পিছন থেকে বস্তা ভর্তি তাজা বোমা উদ্ধার হয়। বোমাগুলি উদ্ধার করে ময়না থানার পুলিশ। এদিকে বোমার আঘাতে জখম হয়েছেন এক মহিলা। আর এই ঘটনাকে ঘিরে তৈরি হয়েছে রাজনৈতিক বিতর্ক। বিজেপির দাবি বোমাগুলি স্থানীয় তৃণমূল নেতা সাহেব ঘড়া-র বাড়ির পিছন থেকে উদ্ধার হয়েছে। ঘটনায় স্থানীয় লোকজনই পুলিশকে খবর দেয়।

এই বিষয়ে বিজেপি নেতা উত্তম মণ্ডল বলেছেন, “বাকচা গ্রামে সাহেব মণ্ডল নামে এক তৃণমূলের এক নেতার বাড়ির পিছন থেকে বোমা উদ্ধার করেছে। এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দিয়েছে। পুলিশ এসে উদ্ধার করে। এলাকার মানুষ সাহেবের গ্রেফতারির দাবিতে সরব হন। তখন পুলিশ লাঠি উঁচিয়ে তাদের হুমকি দিতে থাকে। পুলিশ শুধু শাসকদলের তাঁবেদারি করছে। টাকার বিনিময়ে তারা এই করছ। খুনের আসামি পুলিশের চোখের সামনে ঘুরে বেড়াচ্ছে। অথচ পুলিশ এখনও অবধি তাদের গ্রেফতার করে উঠতে পারেনি।”

বিধায়ক অশোক দিন্দা একটি ছবি ফেসবুকে পোস্ট করে দাবি করেছেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা দিন দুপুরে হাতে বন্দুক ও বোমা নিয়ে সন্ত্রাস করে বেড়াচ্ছে ময়না বিধানসভার বাকচা গ্রাম পঞ্চায়েত এলাকায়। দিন-দুপুরে বন্দুক উঁচিয়ে ভয় দেখাচ্ছে সাধারণ মানুষকে। তাঁর অভিযোগ, গাড়ি-বাড়ি ভাঙচুর ও লুটপাট করে চলেছে তৃণমূলের হার্মাদ বাহিনী।

অপরদিকে তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। জেলা পরিষদের কৃষি ও সেচ কর্মাধ্যক্ষ শেখ শাহজাহান আলি আবার সাফ বললেন, “আজকে বাকচা গ্রামে বিজেপির বাড়ি থেকে প্রচুর বোমা উদ্ধার হয়েছে। এই বোমা সাপ্লাই করেছে ময়নার বিধায়ক অশোক দিন্দা। উনি যখন-যখন বাকচায় যান তার পরের দিনই বাগচা অশান্ত হয়ে ওঠে। আজ সকাল থেকে বিজেপি ওইখানে বোমাবাজি করছে। ফলে সাধারণ মানুষ খুব আতঙ্কে রয়েছে। আমরা পুলিশকে খবর দিয়েছি। পুলিশ গিয়ে গোটা বিষয়টি আয়ত্বে নিয়ে এসেছে। আমরা তৃণমূলের কংগ্রেসের পক্ষ থেকে প্রশাসনকে জানিয়েছি যাতে পরিস্থিতি শান্ত করে তারা। আর বহিরাগতদের ওই এলাকা থেকে বার করে দেওয়া হয়।”

আরও পড়ুন: Sujan Chakraborty : ‘ঘরে তো কেউটে নিয়ে বাস করতে পারেন না’

আরও পড়ুন: Extramarital affair: প্রেমিককে মদ খাইয়ে বহুতলের বারান্দা থেকে ঠেলে ফেলে খুন! কাঠগড়ায় বার ড্যান্সার প্রেমিকা