Extramarital affair: প্রেমিককে মদ খাইয়ে বহুতলের বারান্দা থেকে ঠেলে ফেলে খুন! কাঠগড়ায় বার ড্যান্সার প্রেমিকা

Extramarital affair: প্রেমিককে মদ খাইয়ে বহুতলের বারান্দা থেকে ঠেলে ফেলে খুন! কাঠগড়ায় বার ড্যান্সার প্রেমিকা
গোটা ঘটনার পুর্ননির্মাণ করছে পুলিশ (নিজস্ব ছবি)

Howrah: অভিযুক্ত প্রেমিকা জানিয়েছেন ওই ব্যক্তি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 21, 2022 | 5:27 PM

উলুবেড়িয়া: মর্মান্তিক ঘটনা। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন প্রেমিক। মদ খাইয়ে বারান্দা থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ বার ড্যান্সার প্রেমিকার বিরুদ্ধে।

বুধবার গভীর রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বাউড়িয়া বুড়িখালি এলাকায়। মৃতের নাম শশীকান্ত মালিক (৩২) । অভিযুক্ত প্রেমিকার নাম কেয়া সরকার। শশীকান্তের স্ত্রী মামনি মালিকের অভিযোগের ভিত্তিতে বাউড়িয়া থানার পুলিশ অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, অঙ্কুরহাটির একটি হোটেলে গান গাইতেন শশীকান্ত। ওই হোটেলেই বার ড্যান্সার হিসেবে কাজ করতেন কেয়া ওরফে টিনা। শশীকান্তের স্ত্রীর অভিযোগ, সেখানেই টিনার সঙ্গে তাঁর স্বামী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। ফলত অশান্তি শুরু হয় সংসারে। সেই অশান্তির নিষ্পত্তি ঘটাতে বছরখানেক আগে থেকে শশীকান্ত টিনাকে নিয়ে বাউড়িয়ায় আলাদা থাকতে শুরু করেন।

এবার স্ত্রী মামনির বয়ান অনুযায়ী বুধবার রাত ১১টা ৩০ নাগাদ টিনা ফোন করে জানায় শশীকান্ত চার তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু মামনি দেবীর সাফ-সাফ অভিযোগ ওই প্রেমিকাই খুন করেছে তাঁর স্বামীকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই বিষয়ে হাওড়া গ্রামীণ জেলার এসপি সৌম্য রায় বলেন, “এক ব্যক্তি ছাদ থেকে ঝাঁপ দিয়েছেন। কিন্তু ওনার স্ত্রী অভিযোগ করছেন ওনাকে খুন করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

এদিকে আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ বাউড়িয়া থানার পুলিশ তদন্তের জন্য পুরো ঘটনাটির পুর্ননির্মাণ করে। ঘটনায় আদৌ খুন করা হয়েছে নাকি ওই ব্যক্তি পড়ে গিয়েছে তা জানার জন্যই গোটা ঘটনা আরও একবার দেখা হয়। অন্যদিকে, অভিযুক্ত প্রেমিকা চৌদ্দ দিনের জেল হেফাজত দিল উলুবেড়িয়া আদালত।

আরও পড়ুন: Punjab Assembly Election: ভোটের লড়াই কোর্টে! কেজরীবালকে আদালতে টানতে মরিয়া চন্নি

আরও পড়ুন: Goa Assembly Election: সৈকত রাজ্যে নির্বাচনী বোঝাপড়ায় শিবসেনা-তৃণমূল, আরও কোণঠাসা কংগ্রেস

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA