Domjur Fire Broke Out: ডোমজুড়ে ‘জতুগৃহ’ থার্মোকল কারখানা, ঘটনাস্থলে দমকলের ২টি ইঞ্জিন

Howrah: হাওয়া থাকার কারণে আগুন ছড়িয়ে পড়ছে এলাকায়।

Domjur Fire Broke Out: ডোমজুড়ে 'জতুগৃহ' থার্মোকল কারখানা, ঘটনাস্থলে দমকলের ২টি ইঞ্জিন
ডোমজুড়ে থার্মোকল কারখানায় আগুন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 3:05 PM

হাওড়া: ডোমজুড়ে থার্মোকলের কারখানায় ভয়াবহ আগুন। দাউ-দাউ করে আগুন জ্বলে ওঠে সেখানে। ইতিমধ্যে বেশ কিছু জায়গায় আগুন ছড়িয়ে পড়েছে বলেও জানা যাচ্ছে। ঘটনাস্থানে দমকলে ২টি ইঞ্জিন।

জানা গিয়েছে, আজ দুপুর একটা নাগাদ ডোমজুড়ের দক্ষিণদাড়িতে থার্মোকলের কারখানায় আগুন লেগে যায়। কী থেকে আগুন লেগেছে তা জানা যায়নি। তবে দাউ-দাউ করে আগুন জ্বলে ওঠে সেখানে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। এদিকে হাওয়া দেওয়ার কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে বলেও জানা গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের দুটি ইঞ্জিন। যথেষ্ঠ তৎপরতার সঙ্গে আগুন নেভানোর কাজ শুরু করেছে তারা। ক্ষয়ক্ষতির পরিমাণ ও কতজন আহত এখনও পর্যন্ত জানা না গেলেও দমকল চেষ্টা করছে আগুন নিয়ন্ত্রণে আনার।

প্রত্যক্ষ্যদর্শী স্বপন বৈদ্য জানান, “এখানে থার্মোকলের বাটি,গ্লাস মেশিনের মাধ্যমে তৈরি হয়। সেই মেশিন থেকেই কোনও কারণে আগুন লেগেছে। এই এলাকায় প্রচুর দাহ্য পদার্থ থাকে। এই প্রথম নয় এর আগেও এখানে আগুন লেগেছিল।” অন্যদিকে আরও এক কারখানার কর্মী জানান, “ভিতরে প্রচুর পরিমাণে দ্রব্য মজুত করা ছিল। ওই কারখানায় পঞ্চাশ জন কাজ করত। প্রত্যেকেই সুস্থ রয়েছেন। তাদের সকলকে বের করে আনা সম্ভব হয়েছে। এই আগুন লাগার ঘটনা নতুন নয়। এর আগেও আগুন লেগেছিল। তবে এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। ”

আরও পড়ুন: Adhir Chowdhury: ‘ওয়ান নেশন, ওয়ান অ্যাডমিনিস্ট্রেশন…যুক্তরাষ্ট্রীয় কাঠামো ভেঙে পড়ছে’

আরও পড়ুন: Women Harassment in Local Train: শান্তিপুর লোকালের মহিলা কামরায় শ্লীলতাহানি অভিযোগ, ফেসবুক লাইভ করে সাহায্যের আর্তি যুবতীর