Suvendu Adhikari: পুরনো মামলায় হাজিরার নির্দেশ শুভেন্দুকে, নোটিশ তমলুক থানার

Suvendu Adhikari: বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রাম বিধানসভার বিধায়ক শুভেন্দু অধিকারীকে তমলুক থানায় একটি পুরোনো মামলায় হাজিরার নির্দেশ। বৃহস্পতিবারই নোটিশ পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Suvendu Adhikari: পুরনো মামলায় হাজিরার নির্দেশ শুভেন্দুকে, নোটিশ তমলুক থানার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 11:49 PM

তমলুক: পুরনো মামলার জেরে নোটিশ। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Leader of Opposition Suvendu Adhikari) নেটিশ পাঠালো পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) তমলুক (Tamluk) থানার পুলিশ। গত ২০২১ সালের ১৯ শে জুলাই বিজেপি তমলুকে বিজেপি সভায় উপস্থিত ছিলেন শুভেন্দু। সেখানেই একটি বিতর্কিত মন্তব্য করার অভিযোগ ওঠে বিরোধী দলনেতার বিরুদ্ধে। এরপর তমলুক থানার পুলিশের পক্ষ থেকে শুভেন্দু অধিকারী নামে একটি মামলা দায়ের করা হয়। যা চলছে এতদিন ধরে। 

সূত্রের খবর, সেই মামলাতেই হাজারি দেওয়ার জন্য এবার ডাক পড়েছে শুভেন্দুর। বৃহস্পতিবার তমলুক থানার পক্ষে নেটিশ পাঠানো হয়েছে। সোমবার হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে তমলুক থানার পুলিশের পক্ষ করা মামলাকে চ্যালেঞ্জ করে আগেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন শুভেন্দু। এমতাবস্থায় বিতর্কিত মন্তব্য শুভেন্দুকে পুলিশি তলব নিয়ে জেলার রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোরদার চর্চা। এখন দেখার ডাক এলেও পুলিশের কাছে শেষ পর্যন্ত শুভেন্দু হাজিরা দেন কিনা এখন সেটাই দেখার। যদিও এ বিষয়ে জেলা পুলিশের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এই নোটিশই পাঠানো হয়েছে তমলুক থানার তরফে।