Purulia: ২৪ ঘণ্টা পার! বালুর চরে পুঁতে রাখা তরুণীর পরিচয় এখনও জানতে পারল না পুলিশ

Purulia: পুলিশের বক্তব্য, যেহেতু এই এলাকা ঝাড়খণ্ড সীমানা থেকে ১৫কিলোমিটার দূরে। সে জন্য ঝাড়খণ্ডের বিভিন্ন থানায় উদ্ধার হওয়া মহিলার ছবি পাঠানো হয়েছে। পুলিশ প্রথমে মহিলার পরিচয় জানার চেষ্টা করছে।

Purulia: ২৪ ঘণ্টা পার! বালুর চরে পুঁতে রাখা তরুণীর পরিচয় এখনও জানতে পারল না পুলিশ
পুরুলিয়ায় নদীর চর থেকে তরুণীর দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 11:12 AM

পুরুলিয়া: ২৪ ঘণ্টা পার! এখনও বড়বাজারের কুমারী নদীর তসরবাকি গ্রামের অদূরে খুন হওয়া তরুণীর পরিচয় জানতে পারেনি পুলিশ। সকালে গ্রামবাসীরা মহিলার দেহ নদীর চরে পোঁতা অবস্থায় দেখতে পান।

পুলিশের বক্তব্য, যেহেতু এই এলাকা ঝাড়খণ্ড সীমানা থেকে ১৫কিলোমিটার দূরে। সে জন্য ঝাড়খণ্ডের বিভিন্ন থানায় উদ্ধার হওয়া মহিলার ছবি পাঠানো হয়েছে। পুলিশ প্রথমে মহিলার পরিচয় জানার চেষ্টা করছে। মৃতার পরিচয় জানা গেলেই খুনের কিনারা হওয়া সম্ভব হবে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গভীর রাতেই দেহ বালুর চরে পুঁতে দেওয়া হয়েছে। ওই এলাকা এমনিতেই নির্জন, তাই সহজেই কাজ হাসিল করতে পেরেছে দুষ্কৃতীরা।

বুধবার সকালে ঘাটের পাশে রক্তের দাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তার কিছুটা দূরেই বালির ঢিপি উঁচু অবস্থায় দেখে। কিছুটা সন্দেহ হওয়ায় থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ গিয়ে ঢিপি সরাতেই দেখা যায় এক তরুণীর দেহ। তরুণীর পরনে ছিল জিন্সের প্যান্ট, জামা। আর গলায় ওড়নার ফাঁস লাগানো ছিল। শ্বাসরোধ করেই খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। তার আগে যৌন নিগ্রহ হয়েছে কিনা, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে।