South 24 Parganas Arms Recovered: বাসন্তীতে ফের অস্ত্র ও বোমা উদ্ধার, গ্রেফতার ১

South 24 Parganas Arms Recovered: বাসন্তীতে ফের অস্ত্র ও বোমা উদ্ধার, গ্রেফতার ১
বাসন্তীতে অস্ত্র উদ্ধার

South 24 Parganas Arms Recovered: কুলতলির ১৪ নম্বর রাধা বল্লভপুর এলাকায় হানা দিয়ে পুলিশ এক দুষ্কৃতীকে গ্রেফতার করে। জাকির নামের ওই দুষ্কৃতীর বাড়ি থেকে একটি একটি এক নলা পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 13, 2022 | 2:03 PM

দক্ষিণ ২৪ পরগনা: বাসন্তী থেকে উদ্ধার বিপুল পরিমাণ অস্ত্র ও বোমা। গ্রেফতার করা হয় এক জনকে। বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ অভিযান চালিয়ে বাসন্তীর ভরতগর এলাকা থেকে শামিম হোসেন শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ডবল ব্যারেল লং পাইপগান, একটি সিক্স চেম্বার লং পাইপগান, দুটি লং পাইপ গান, তিনটি ওয়ান শাটার বন্দুক ও একটি সেভেন এমএম পিস্তল। উদ্ধার হয়েছে ২৯ রাউন্ড তাজা কার্তুজ ও ১০ রাউন্ড তাজা বোমা। ধৃতের বিরুদ্ধে ২৫/২৭ অস্ত্র আইন ও ৩/৪ এক্সক্লুসিভ ধারায় মামলা রুজু করেছে বাসন্তী থানার পুলিশ। ধৃতকে আজ আলিপুর আদালতে তুলে নিজেদের হেফাজতে নেবে বাসন্তী থানার পুলিশ।

ব্যাগ ভর্তি বোমার হদিশ মেলে দক্ষিণ ২৪ পরগনা মালঞ্চ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ পানিখালিতে। কয়েকদিন আগে সেখানে সর্দার পাড়ায় বাড়ির মধ্যে মজুত রাখা বোমা বিস্ফোরণ ঘটায় মৃত্যু হয়েছিল ফারুক সর্দার নামের এক যুব তৃণমূল কর্মীর। এই ঘটনায় হায়দার গাজি নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে কুলতলির ১৪ নম্বর রাধা বল্লভপুর এলাকায় হানা দিয়ে পুলিশ এক দুষ্কৃতীকে গ্রেফতার করে। জাকির নামের ওই দুষ্কৃতীর বাড়ি থেকে একটি একটি এক নলা পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। জাকিরের বিরুদ্ধে খুন-সহ একাধিক অপরাধমূলক অভিযোগ ছিল।

এই খবরটিও পড়ুন

গত সপ্তাহে ৬ নম্বর সোনাখালির বাসিন্দা শুভেন্দু মণ্ডলের বাড়িতে অবৈধ অস্ত্র ও গুলি মজুত রাখার খবর প্রকাশ্যে আসে। খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র রাখার কথা স্বীকার করে অভিযুক্ত। পাশপাশি এও জানায় ওই অস্ত্রগুলি সে তার ভাই সুশান্ত মণ্ডলের কাছে রাখতে দিয়েছে। সুশান্তকেও আটক করা হয়। একটি বাক্স থেকে একটি দেশি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়। পুলিশ অবৈধ অস্ত্র ও গুলি বাজেয়াপ্ত করে দুই ভাইকে গ্রেফতার করে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA