Kultali: বাজার থেকে নতুন দাঁ কিনে এনে মায়ের গলায় ‘কোপ’, গ্রেফতার ‘গুণধর’

Kultali : রবিবার নতুনহাট থেকে একটি ধারাল দাঁ কিনে আনে মরিয়ম। তারপর রবিবার সন্ধ্যায় আবার অশান্তি শুরু হয়। অভিযোগ প্রথমে বাড়িতে থাকা ঠাকুরমাকে আহত করে, তারপর মাকে পুকুরের ঘাটে গলায় কোপ বসিয়ে দেন মোকারম।

Kultali: বাজার থেকে নতুন দাঁ কিনে এনে মায়ের গলায় 'কোপ', গ্রেফতার 'গুণধর'
মাকে কোপানোর অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2024 | 1:37 PM

দক্ষিণ ২৪ পরগনা:  কুলতলিতে পারিবারিক অশান্তির জের। হাট থেকে নতুন দাঁ কিনে এনে মায়ের গলায় কোপ মারার অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলির নলগোড়া গ্রাম পঞ্চায়েতের সোনাটিকারি গ্রামে। ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মরিয়ম লস্কর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা রুহুল্লা লস্করের স্ত্রী মরিয়ম লস্করের সঙ্গে  তাঁর ছেলে মোকারাম লস্কর ও বউমার বিবাদ লেগেই থাকত। বাড়ির ছোটখাটো বিষয়েই ছেলে-বউমার সঙ্গে অশান্তি হত মরিয়মের। প্রতিবেশীরা সে কথা জানতেন। কিন্তু দিন দিন সেই অশান্তি বেড়েই চলছিল। রবিবার সকাল থেকেই ওই বাড়িতে অশান্তি চলছিল। কিন্তু রোজকার বিষয় ভেবে খুব একটা আমল দেননি কেউ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, অশান্তির মাঝেই একবার মোকারামকে বাড়ি থেকে হন্তদন্ত হয়ে বেরিয়ে যেতে দেখেন তাঁরা। কিন্তু বিষয়টা বুঝতে পারেননি। তার কিছুক্ষণের মধ্যেই মরিয়মের আর্তনাদ শুনতে পান তাঁরা।

জানা গিয়েছে,  রবিবার নতুনহাট থেকে একটি ধারাল দাঁ কিনে আনে মরিয়ম। তারপর রবিবার সন্ধ্যায় আবার অশান্তি শুরু হয়। অভিযোগ প্রথমে বাড়িতে থাকা ঠাকুরমাকে আহত করে, তারপর মাকে পুকুরের ঘাটে গলায় কোপ বসিয়ে দেন মোকারম।

গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাঁকে প্রথমে রায়দিঘির একটি নার্সিংহোমে নিয়ে যায়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মরিয়ম।  ঘটনাটি কুলতলি থানায় জানানো হয়েছে।  মোকারাম লস্করকে রাতেই গ্রেফতার করা হয়েছে। ধৃতকে সোমবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।