Sonarpur Dengue: বিয়ের এক বছরও গড়ায়নি, ডেঙ্গি কাড়ল নববধূর প্রাণ

Sonarpur Dengue: পরিবার ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দক্ষিন চব্বিশ পরগনার জয়নগর মজিলপুরের বাসিন্দা মৌমিতা ভট্টাচার্যের বেশ কিছু দিন ধরেই জ্বর হচ্ছিল।

Sonarpur Dengue: বিয়ের এক বছরও গড়ায়নি, ডেঙ্গি কাড়ল নববধূর প্রাণ
ডেঙ্গিতে মৃত্যু গৃহবধূর
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 27, 2022 | 10:27 AM

দক্ষিণ ২৪ পরগনা: ফের মৃত্যু হল ডেঙ্গি আক্রান্ত এক তরুণীর। দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের ঘটনা। মৃত তরুণীর নাম মৌমিতা ভট্টাচার্য। সম্প্রতি তাঁর বিয়ে হয়েছিল। সোনারপুরের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। পুজোর আগে এই ঘটনার স্বাভাবিকভাবেই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দক্ষিন চব্বিশ পরগনার জয়নগর মজিলপুরের বাসিন্দা মৌমিতা ভট্টাচার্যের বেশ কিছু দিন ধরেই জ্বর হচ্ছিল। কয়েকদিন বাড়িতে থাকার পর তাঁর ডেঙ্গি পরীক্ষা করানো হয়। রিপোর্ট পজিটিভ আসে তাঁর। ২৪শে সেপ্টেম্বর তাঁর ডেঙ্গি ধরা পড়ে। পরিবারের পক্ষ থেকে তাঁকে সোনারপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তিন দিন ভর্তি থাকেন তরুণী। কিন্তু ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাঁর প্লেটলেট কমতে থাকে। চিকিৎসাতেও সাড়া দিচ্ছিলেন না তিনি। শরীরের অঙ্গ প্রত্যঙ্গ কাজ করা বন্ধ হতে থাকে তাঁর। সোমবার রাতে মৃত্যু হয় তাঁর।

বছরখানেক আগেই বিয়ে হয়েছিল মৌমিতার। পুজোর আগে মৌমিতার হঠাৎ প্রয়াণে শোকস্তব্ধ তাঁর পরিবার ও পরিজন। রাজ্যের একাধিক জেলায় চোখ রাঙাচ্ছে ডেঙ্গি। ডেঙ্গির বাড়বাড়ন্তের তথ্য সামনে আসতেই পুরসভাগুলিও রোগ দমনে তৎপর। এলাকার জমা জল, নোংরা সাফাই থেকে শুরু করে, মশা-কীটনাশক দমন স্প্রে করা হচ্ছে এলাকায়। পুজোর আগে পুরসভার সাফাই কর্মীদের ছুটিও বাতিল হয়ে গিয়েছে। পুরসভাগুলির পক্ষ থেকে সচেতনামূলক প্রচারও করা হচ্ছে। তবুও ডেঙ্গি সংক্রমণের হার এখনও সন্তোষজনক নয়।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla