Minor Missing: বকখালির সমুদ্রে স্নানে গিয়েছিল, আচমকা নিখোঁজ বছর দশের পড়ুয়া

South 24 pargana: দক্ষিণ ২৪ পরগনার উস্তি থেকে একদল পড়ুয়া বকখালি বেড়াতে আসে। তখনই স্নান করার সময় হঠাৎ নিখোঁজ হয়ে যায় বছর দশের সাকিব লস্কর।

Minor Missing: বকখালির সমুদ্রে স্নানে গিয়েছিল, আচমকা নিখোঁজ বছর দশের পড়ুয়া
নিখোঁজ ছাত্র (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 30, 2022 | 9:40 AM

বকখালি: টিউশন ক্লাস থেকে ঘুরতে এসেছিল জনা দশেক ছেলে। আনন্দ করবে বলে উত্তেজনা ছিল চরমে। দক্ষিণ ২৪ পরগনা থেকে একদল ছেলে ঘুরতে যায় বকখালিতে। তখনই ঘটে যায় চরম দুর্ঘটনা।

দক্ষিণ ২৪ পরগনার উস্তি থেকে একদল পড়ুয়া বকখালি বেড়াতে আসে। তখনই স্নান করার সময় হঠাৎ নিখোঁজ হয়ে যায় বছর দশের সাকিব লস্কর। জানা গিয়েছে, সাকিব উস্তির উত্তর কুসুমের বাসিন্দা। গতকাল প্রাইভেট টিউশন থেকে সাকিব সহ দশজনের মত ঘুরতে আসে।

এরপর দুপুর নাগাদ সমুদ্রে স্নান করতে নামে সকলে। তাদের মধ্যে সাকিব ছিল। কিন্তু বাকি পড়ুয়ারা ফিরে এলেও সাকিব ফেরেনি।সন্ধ্যে পর্যন্ত না পেয়ে রাত্রিবেলা ফ্রেজারগঞ্জ উপকূল থানায় অভিযোগ দায়ের করেন প্রাইভেট টিউটর। রাত্রিবেলা সমুদ্রে তল্লাশি চালায় পুলিশ। আজ সকালেও আবারও তল্লাশি চলান হবে বলে জানা গিয়েছে।

বস্তুত, কয়েকদিন আগে সৈকত শহর দিঘায় আত্মহত্যা করেন এক যুবক। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম জয় কর্মকার (২২)। সোমবার উত্তর ২৪ পরগনা অশোকনগর এলাকা থেকে ১৪ জনের একটি দল দিঘায় বেড়াতে যায়। নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠেন তাঁরা। পরের দিন অর্থাৎ গত মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সদস্যরা সমুদ্রে বেড়াতে গেলে জয় জানায় শরীর ভালো নেই। হোটেল ঘরে একাই থেকে যান ওই যুবক।

এই খবরটিও পড়ুন

এরপর সমুদ্র থেকে ফিরে এসে পরিবারের সদস্যরা দেখেন সিলিং ফ্যানে গামছা দিয়ে ঝুলছে যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে এলে ওখানেই চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয় কর্মকার উত্তর ২৪ পরগনা অশোকনগর থানা এলাকার ঘুমা নিবেদিতা পল্লী এলাকার বাসিন্দা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla