Mamata on Mithun Chakraborty: ‘রাজ্যসভার এমপি করেছিলাম… RSS অফিসে চলে গেলেন’, মিঠুনকে ‘গদ্দার’ বললেন মমতা

Mamata on Mithun Chakraborty: বিজেপির দাবি, মিঠুনের সম্পর্কে এ কথা বলা ঠিক নয়, তাঁর কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, "মিঠুনের অর্থনৈতিক স্বচ্ছতা নিয়ে কেউ কখনও প্রশ্ন তুলতে পারেনি। দীর্ঘদিন ধরে উনি সর্বোচ্চ ট্যাক্সপেয়ার ছিলেন।"

Mamata on Mithun Chakraborty: 'রাজ্যসভার এমপি করেছিলাম... RSS অফিসে চলে গেলেন', মিঠুনকে 'গদ্দার' বললেন মমতা
মিঠুনকে আক্রমণ মমতারImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 11:09 AM

রায়গঞ্জ: একসময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। আজ সেই মিঠুনই বিজেপিতে। রাজ্যে এসে বিজেপির হয়ে প্রচারও চালাচ্ছেন। সেই মিঠুনকেই এবার জনসভা থেকে গদ্দার বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাঁর দাবি, ছেলেকে বাঁচানোর জন্য বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন। বৃহস্পতিবার রায়গঞ্জে তৃণমূলের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কড়া ভাষায় আক্রমণ করেন মিঠুনকে।

তৃণমূল সুপ্রিমো বলেন, “মিঠুন চক্রবর্তীকে আমি রাজ্যসভার এমপি করেছিলাম। কিন্তু জানতাম না উনি বাংলার আর এক জন বড় গদ্দার। আরএসএস অফিসে গিয়ে মাথা নীচু করে দিয়ে এসেছিলেন, শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য। ভয়ে মুম্বইয়ের আরএসএস অফিসে চলে গিয়েছিলেন, বলেছিলেন আমি একজন সেবক।”

আরও কড়া ভাষায় মমতা বলেন, “যাঁরা দো আঁশলা, যাঁদের আদর্শ নেই, তাঁদের আমি মানুষ বলে মনে করি না। যারা লড়াই করতে পারে, তাদের আমি মানুষ বলে মনে করি।” উল্লেখ্য, ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত হয়ে বিজেপিতে যোগ দেন মিঠুন।

বিজেপির দাবি, মিঠুনের সম্পর্কে এ কথা বলা ঠিক নয়, তাঁর কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্খা নেই। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, “মিঠুনের অর্থনৈতিক স্বচ্ছতা নিয়ে কেউ কখনও প্রশ্ন তুলতে পারেনি। দীর্ঘদিন ধরে উনি সর্বোচ্চ ট্যাক্সপেয়ার ছিলেন। উনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা, সারা ভারতের মানুষের হৃদয়ে ওঁর জন্য জায়গা আছে।” তাঁর কথায়, মিঠুনের রাজনৈতিক উচ্চাকাঙ্খা থাকলে ভোটে লড়তেন, রাজ্যসভায় যেতে পারতেন, সেটাও যাননি।