US Mass Shooting: ভরা রাস্তায় হঠাৎ চলল এলোপাথাড়ি গুলি, বন্দুকবাজের হামলায় মৃত ৫

US Mass Shooting: সাউথ-ইস্ট সিটি পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ হামলা হয়। পথচলতি মানুষদের উপরে আচমকা গুলি চালাতে শুরু করে এক বন্দুকবাজ।

US Mass Shooting: ভরা রাস্তায় হঠাৎ চলল এলোপাথাড়ি গুলি, বন্দুকবাজের হামলায় মৃত ৫
ঘটনাস্থলে উপস্থিত পুলিশ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 9:42 AM

ওয়াশিংটন: মার্কিন মুলুকে বেড়েই চলেছে বন্দুকবাজের হামলা। বৃহস্পতিবার ফের গুলি চলল আমেরিকার ক্যারোলিনায়। বন্দুকবাজের হামলায় কমপক্ষে ৫ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। একজন পুলিশ অফিসারেরও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তর ক্যারোলিনার রালেঘের নিউস রিভার গ্রিনওয়ের কাছে হামলা চলে। ইতিমধ্যেই  সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

সাউথ-ইস্ট সিটি পুলিশের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ হামলা হয়। পথচলতি মানুষদের উপরে আচমকা গুলি চালাতে শুরু করে এক বন্দুকবাজ। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন একের পর এক মানুষ। এরপরই পাশের একটি আবাসনে আশ্রয় নেয় হামলাকারী। গোটা এলাকাটি ঘিরে ফেলে পুলিশ। কিছুক্ষণের চেষ্টায় গ্রেফতার করা হয় আততায়ীকে।

শহরের মেয়র ম্যারি অ্যান বলডুইন বলেন, “অত্য়ন্ত দুঃখের দিন আজ। বিকেল পাঁচটা নাগাদ হামলা চলে। একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।” রালেঘ পুলিশ বিভাগের তরফেও জানানো হয়েছে, মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন পুলিশ কর্মীও রয়েছেন। হামলার সময় তিনি ডিউটিতে ছিলেন না। আহত হয়েছেন আরও এক অফিসার। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সন্দেহভাজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরেই আমেরিকায় বন্দুকবাজের হামলার ঘটনা বেড়েই চলেছে। ২০২২ সালেই এখনও অবধি ৩৪ হাজারেরও বেশি মানুষ বন্দুকবাজের হামলার শিকার হয়েছেন। প্রশাসনের তরফে বন্দুকের লাইসেন্স দেওয়া নিয়ে কড়া নিয়ম চালু করার চিন্তাভাবনা করা হচ্ছে।