Bangladesh News: ৪টি লাগেজ ব্যাগের মধ্যে পলিথিনে মোড়া এগুলো কী? খবর পেয়ে পর্দাফাঁস পুলিশের

স্থানীয় থানার পুলিশ সূত্রে খবর, রবিবার মধ্যরাতে সুনামগঞ্জ জেলা সদরের লঞ্চঘাট থেকে দুই অভিযুক্ত যুবক-যুবতি প্রায় ৩৮ কেজি গাজা নিয়ে ধর্মপাশার উদ্দেশে রওনা দেয়।

Bangladesh News: ৪টি লাগেজ ব্যাগের মধ্যে পলিথিনে মোড়া এগুলো কী? খবর পেয়ে পর্দাফাঁস পুলিশের
ছবি: সংগৃহীত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 12:10 AM

ঢাকা: বাংলাদেশের সুনামগঞ্জের ধর্মপাশায় অভিনবভাবে গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের জলে ধরা পড়েছে দুজন। সোমবার সকালে অভিযুক্তদেরকে গ্রেফতার করেছে পুলিশ। এই গ্রেফতারের ঘটনা ধর্মপাশা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার সকালে তুহিন মিয়া ও ফাতেমা আক্তার নামে দুজনকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, তুইতো তুহিন ব্রাহ্মণ বেরিয়ার কসবা উপজেলার বাসিন্দা। ফাতেমাও ওই গ্রামে থাকে।

স্থানীয় থানার পুলিশ সূত্রে খবর, রবিবার মধ্যরাতে সুনামগঞ্জ জেলা সদরের লঞ্চঘাট থেকে দুই অভিযুক্ত যুবক-যুবতি প্রায় ৩৮ কেজি গাজা নিয়ে ধর্মপাশার উদ্দেশে রওনা দেয়। লাগেজ ও কাপড়ের ব্যাগে করে গাঁজা পাচারের চেষ্টা করা হচ্ছিল। বিপুল পরিমাণ মাদক পলিথিনের প্যাকেটে এমন ভাবে মোড়ানো অবস্থায় ছিল, যা দেখে বোঝার কোন উপায় নেই। পুলিশের কাছে গোপন সূত্র মারফত খবর আসতেই, দুজনকে আটক করে সঙ্গে থাকা ব্যাগ গুলি তল্লাশি চালানো হয়। ব্যক্তিটি বিপুল পরিমাণ গাজা উদ্ধার হয়েছে।

ধর্মপ্রাশার থানার এক শীর্ষ আধিকারিক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ধৃত দুজন নিজেদের মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। দ্রুত তাদের আদালতে পেশ করা হবে। এই ঘটনার পিছনে অন্য কোন বড় মাদক পাচার চক্রের যোগাযোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।