Bizarre: নতুন বাড়ির প্রবেশদ্বারে গোপনাঙ্গের ছাপ! মডেলের কান্ডে অবাক নেটদুনিয়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 01, 2022 | 4:15 PM

অনলিফ্যানস মডেলের নাম ব্রেস অ্যাডামস। তাঁর দেহের বিভঙ্গি দেখতে ভক্তরা ভিড় জমান তাঁর ভক্তরা। সম্প্রতি একটি বাড়ি বানিয়েছেন।

Bizarre: নতুন বাড়ির প্রবেশদ্বারে গোপনাঙ্গের ছাপ! মডেলের কান্ডে অবাক নেটদুনিয়া

লন্ডন: নতুন বাড়ি বানানোর পর অনেকেই ভাবে কী ভাবে স্মরণীয় করে রাখবেন গৃহপ্রবেশ। অনেকে বাড়ির অন্দরমহলের সজ্জা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। অনেকে নিজেদের হাতের বা পায়ের ছাপ বাড়ির প্রবেশদ্বারে খোদাই করেও রাখেন। কিন্তু সম্প্রতি অ্যাডাল্ট সাইটের এক মডেল যা করেছেন, তা দেখে অবাক নেটদুনিয়া। নতুন বাড়ির সামনে সিমেন্টের রাস্তায় তিনি ছাপ রেখেছেন নিজের দেহের এক অঙ্গের। যে অঙ্গের ছাপ তিনি দিয়েছেন তা নিয়েই চলছে আলোচনা।

জানা গিয়েছে, অনলিফ্যানস মডেলের নাম ব্রেস অ্যাডামস। তাঁর দেহের বিভঙ্গি দেখতে ভক্তরা ভিড় জমান তাঁর ভক্তরা। সম্প্রতি একটি বাড়ি বানিয়েছেন। অনেক দিন ধরেই তাঁর শখ ছিল নতচুন বাড়ি। সেই শখ এত দিনে পূরণ হয়েছে। অ্যাডাল্ট সাইটে কাজ করে যে বিপুল টাকা রোজগার করেছেন, তা দিয়েই বানিয়েছেন বাড়ি। সেই বাড়ির সামনের রাস্তায় নিজের দেহের ছাপ করেছেন তিনি। নিজের হাত বা পায়ের ছাপ নয়, পাছার ছাপ দিয়েছেন বাড়ির সামনের রাস্তায়।

বাড়ির প্রবেশ পথে নিজের গোপনাঙ্গের ছাপ দেওয়ার ঘটনার ভিডিয়ো ওই মডেল আপলোড করেছিলেন টিকটকে। সেই ভিডিয়ো এখন  সোশ্যাল মিডিয়ার অন্য প্ল্যাটফর্মেও ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিকিনি পরে রয়েছেন ওই মডেল। বাড়ির সামনের রাস্তায় সিমেন্ট। সেখানে ওই মডেলের প্রেমিক ও তাঁর এক বন্ধু হাত ধরে বসালেন। তখনই পাছার ছাপ থাকল বাড়ির সামনের রাস্তায়।

View this post on Instagram

A post shared by Bryce Adams (@fitbryceadams)

এই ভিডিয়ো দেখেই নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকেই অবাক হয়েছেন ওই মডেলের কান্ডে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla