Bizarre: স্বাস্থ্যবান স্বামীকে অন্য মহিলাদের কাছে ভাড়া দিতে চান স্ত্রী! কারণ শুনলে চমকে যাবেন

UK: স্বামীকে ভাড়া নেওয়ার জন্য মহিলাদের রীতিমতো আহ্বান করেছেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, তাঁর স্বামীকে ভাড়া নিলে মহিলাদের কী সুবিধা হবে।

Bizarre: স্বাস্থ্যবান স্বামীকে অন্য মহিলাদের কাছে ভাড়া দিতে চান স্ত্রী! কারণ শুনলে চমকে যাবেন
স্বামীকে ভাড়া দেবেন স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 3:07 PM

লন্ডন: অন্য মহিলাদের কাছে স্বামীকে ভাড়া দেওয়ার পরিকল্পনা করেছেন স্ত্রী। নিজের স্বামীকে ভাড়া দিতে চাওয়া ওই মহিলা এ নিয়ে বিজ্ঞাপন দেওয়ার পাশাপাশি খুলে ফেলেছেন একটি ওয়েবসাইটও। সেখানেই তিনি জানিয়েছেন কত টাকায় স্বামীকে ভাড়া দেবেন তিনি। স্বামীকে ভাড়া নেওয়ার জন্য মহিলাদের রীতিমতো আহ্বান করেছেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, তাঁর স্বামীকে ভাড়া নিলে মহিলাদের কী সুবিধা হবে। স্বামীর কিছু গুণের জন্য রোজ তাঁরা কী ব্যাপারে আরাম পাবেন তাও জানিয়েছেন ওই মহিলা। তাঁর স্বামী যে সুস্বাস্থ্যের অধিকারী সে কথাও জানিয়েছেন তিনি।

নিজের স্বামীকে ভাড়া দিতে চাওয়া মহিলার নাম লরা ইয়ং। ব্রিটেনের বাসিন্দা তিনি। তাঁর স্বামীর নাম জেমস ইয়ং। গাট্টাগোট্টা চেহারার অধিকারী জেমসকে লরা ভাড়া দেবেন মাত্র ৩৫ ইউরোর বিনিময়ে। ভারতীয় মু্দ্রায় তা সাড়ে তিন হাজার টাকারও কম। প্রতিবন্ধী ও বয়স্ক মহিলাদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থাও করেছেন লরা। তাঁরা কিছুটা সস্তায় নিতে পারবেন জেমসের পরিষেবা।

ওয়েবসাইটে বিস্তারিত বর্ণনায় লরা জানিয়েছেন, তাঁর স্বামী ঘরের কাজে নিপুণ। তাঁদের বাকিংহামশায়ারের বাড়ি জেমস কতটা সুন্দর ভাবে সাজিয়ে তুলেছেন তাঁর বর্ণনা দিয়েছেন লরা। ঘর সাজানো, ছবি আঁকার পাশাপাশি ঘরের বিভিন্ন জিনিস সুন্দর ভাবে বানাতেও জেমস ওস্তাদ বলে জানিয়েছেন তিনি। এ নিয়ে লরা জানিয়েছেন, যে স্বামীর এত গুণ তাঁকে ভাড়া দিতে অসুবিধা কোথায়? এ নিয়ে লরা ব্রিটেনের এক সংবাদমাধ্যমকে বলেছেন, “আমার স্বামী ঘর, বাগানের কাজে খুবই দক্ষ। তাই আমি ভাবলাম যাঁর এত স্কিল তাঁর স্কিলকে কাজে লাগানোর জন্য ভাড়া দিলে অসুবিধা কোথায়।” এই সুযোগকে অনেকেই স্বাগত জানিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

ব্রিটেনের ওই সংবাদমাধ্যমকে লরা জানিয়েছেন, অতিরিক্ত রোজগারের জন্যই স্বামীকে ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ ব্যাপারে লরা বলেছেন, “আমি পড়াশোনা করব। এখনও কিথু দিন কাজ করতে পারব না। টাকার দরকার। সে জন্যই এই সিদ্ধান্ত নিয়েছি।”