Gold Price Today: শুধু জামাকাপড়ে নয়, ধামাকা সেল সোনার দামেও! আজ কত সস্তায় পাবেন হলুদ ধাতু?

Gold-Silver Price: শুধু তো নতুন জামা বা শাড়ি কিনলেই হবে না, তার সঙ্গে চাই ম্যাচিং গহনাও। আর সোনার থেকে পরম বন্ধু আর কী হতে পারে। পুজোর শপিং লিস্টে যদি আপনারও সোনা বা রুপোর গহনা থাকে, তবে আজই কেনাকাটা সেরে ফেলুন।

Gold Price Today: শুধু জামাকাপড়ে নয়, ধামাকা সেল সোনার দামেও! আজ কত সস্তায় পাবেন হলুদ ধাতু?
প্রতীকী চিত্রImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 9:22 AM

কলকাতা: দেখতে দেখতে এসেই গেল দুর্গাপুজো। আর মাত্র কয়েকটা দিন বাকি। তবে এখনও অনেকেরই কেনাকাটা বাকি। আজ, রবিবার পুজোর বাজার। দিনভর কেনাকাটা লেগে থাকবে। আর শুধু তো নতুন জামা বা শাড়ি কিনলেই হবে না, তার সঙ্গে চাই ম্যাচিং গহনাও। আর সোনার থেকে পরম বন্ধু আর কী হতে পারে। পুজোর শপিং লিস্টে যদি আপনারও সোনা বা রুপোর গহনা থাকে, তবে আজই কেনাকাটা সেরে ফেলুন। তবে দোকানে যাওয়ার আগে সোনা ও রুপোর দাম কত রয়েছে, তা জেনে নিন-

২২ ক্যারেট সোনার দাম-

আজ, ২২ ক্য়ারেটের ১ গ্রাম সোনার দাম রয়েছে ৭ হাজার ৯৫ টাকা। ১০ গ্রাম সোনার দাম রয়েছে ৭০ হাজার ৯৫০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম রয়েছে ৭ লক্ষ ৯৫০০ টাকা।

২৪ ক্যারেট সোনার দাম-

২৪ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৭৭৪০ টাকা। ১০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৭৭ হাজার ৪০০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৭ লক্ষ ৭৪ হাজার টাকা।

এই খবরটিও পড়ুন

১৮ ক্য়ারেটের সোনার দাম-

১৮ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৫৮০৫ টাকা। ১০ গ্রাম সোনার দাম আজ রয়েছে ৫৮ হাজার ৫০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম রয়েছে ৫ লক্ষ ৮০ হাজার ৫০০ টাকা।

রুপোর দাম-

সোনার দামের পাশাপাশি আজ মোটামুটি সাধ্যের মধ্যে রয়েছে রুপোর দামও। ১০০ গ্রাম রুপোর দাম রয়েছে ৯৫০০ টাকা। ১ কেজি রুপো কিনতে খরচ হবে ৯৫ হাজার টাকা।