My Home রিয়েল এস্টেটকে অসাধারণ কাজের জন্য সম্মানিত করল ভারত সরকার

My Home Project: জাতীয় খনি ও খনিজ সম্মেলনে ব্যতিক্রমী কাজের জন্য ৪৩টি খনিজ সংস্থাকে সংবর্ধনা দেওয়া হয়। নিজ ক্ষেত্রে অসামান্য কাজের জন্য এবার এই তালিকায় রয়েছে My Home Real Estate সংস্থার নামও।

My Home রিয়েল এস্টেটকে অসাধারণ কাজের জন্য সম্মানিত করল ভারত সরকার
অসামান্য কৃতিত্বের জন্য পুরস্কৃত হল My Home Group

হায়দরাবাদ : কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশীর উপস্থিতিতে দিল্লিতে আয়োজিত হয়ে গেল খনি মন্ত্রকে পঞ্চম সম্মেলন (Ministry of Mines Conclave)। জাতীয় খনি ও খনিজ সম্মেলনে ব্যতিক্রমী কাজের জন্য ৪৩টি খনিজ সংস্থাকে সংবর্ধনা দেওয়া হয়। নিজ ক্ষেত্রে অসামান্য কাজের জন্য এবার এই তালিকায় রয়েছে My Home Real Estate সংস্থার নামও।

২০১৬ সালে ছত্তিসগঢ়ে প্রথম জাতীয় খনিজ ও খনির কনক্লেভ অনুষ্ঠিত হয়েছিল৷ অনুষ্ঠানে বক্তৃতায় কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী বলেন, খনিজ সম্পদের ক্ষেত্রে রাজ্য সরকারগুলির সঙ্গে কেন্দ্রীয় সরকার উল্লেখযোগ্য অবদান রাখছে৷ আজকের অনুষ্ঠানে ফাইভ স্টার রেটিং পাওয়া ৪৩টি খনিজ কোম্পানিকে সংবর্ধনা দেওয়া হচ্ছে। বেসরকারি খনিজ কার্যক্রমের জন্য প্রয়োজনীয় অর্থ এবং বেসরকারি খাতের মাধ্যমে খনিজ সম্পদের প্রচারের জন্য কেন্দ্রীয় সরকার ২০১৯ সালে খনির কাজকে শিল্পের মর্যাদা দেওয়ার প্রস্তাব এনেছিল।

‘My Home Group’ সম্পর্কে

‘My Home Group’ রিয়েল এস্টেট জগতে এক পরিচিত নাম। এই গ্রুপের সেরা প্রকল্পগুলির মধ্যে একটি হল My Home। হায়দ্রাবাদের সেরার সেরা বাড়ি হল My Home। এর একাধিক বৈশিষ্ট্য রয়েছে। ২১টিরও বেশি আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প এই গ্রুপটি তৈরি করেছে যা নিজেই একটি রেকর্ড।

আল্ট্রা-লাক্সারি অ্যাপার্টমেন্ট তৈরির ক্ষেত্রে, My Home ৩০ বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। এই প্রকল্পের ২৬০ লাখ বর্গফুটে বিলাসবহুল ফ্ল্যাট বিক্রির রেকর্ড করেছে। এর পাশাপাশি ১১০ লাখ বর্গফুট আয়তনের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট তৈরি হচ্ছে হাইটেক সিটিতে। লক্ষাধিক বর্গফুটে ফ্ল্যাট নির্মাণের কাজ চূড়ান্ত পর্যায়ে রয়েছে। My Home-এর অধীনে থাকা সমস্ত আবাসন সম্পত্তি বছরের পর বছর ধরে মানুষের মন জয়ের দীর্ঘ ইতিহাস রয়েছে।

My Home Group-এর সবথেকে ভাল যে বিষয়টি, তা কেবল ফ্ল্যাটের সংখ্যাই নয় বরং ক্রেতাদের একটি থাকার জায়গা দেয়, যা সংস্থাকে গর্বিত করে। রিয়েল ইস্টেট গোষ্ঠীটি ছয়টি নীতিতে বিশ্বাসী – মানুষ আরও সুখী করা, উন্নত জীবন, কাগজপত্রে স্বচ্ছতা, সময়মতো ডেলিভারি, পছন্দ মতো জায়গা এবং নিরাপদ পরিবেশ। এই কারণেই একটি বাড়ি কেনার ক্ষেত্রে বুদ্ধিমান ব্যক্তিদের জন্য সেরা পছন্দ সবসময় My Home।

My Home Group-এর দৃষ্টিভঙ্গি

My Home Group-এর মতে, “আমাদের দৃষ্টিভঙ্গি হল এমন সমাধানসূত্র নিয়ে আসা যা ‘বিশ্বমানের’ জীবনযাপন এবং কাজের জায়গা তৈরি করবে। এই পদ্ধতির মাধ্যমে আমরা “জীবনযাত্রার মানকে আরও উন্নত করি”। আমাদের দৃষ্টিভঙ্গির মধ্যে উল্লেখযোগ্য হল, বিশ্বমানের বিদ্যুত উৎপাদন করে ঘর আলোকিত করা, স্বপ্নের বাড়ি নির্মাণের জন্য মানসম্পন্ন সিমেন্ট তৈরি করা এবং মানসম্মত শিক্ষা প্রদানের মাধ্যমে জীবনকে সমৃদ্ধ করা।”

My Home-এর পরম্পরা

১৯৮১ সালে, দৈনন্দিন জীবনের একটি নতুন প্যাটার্ন উঠে আসে। এই বছরে একজন তরুণ চিকিৎসক তাঁর দক্ষতাকে রিয়েল এস্টেট জগতে নতুন আঙ্গিকে ব্যবহার করার সিদ্ধান্ত নেন। ফলস্বরূপ, চিকিৎসক রামেশ্বর রাও My Home Constructions চিন্তাভাবনাকে রূপ দিতে শুরু করেন। আবাসিক কলোনি এবং তারপর বিলাসবহুল ফ্ল্যাট দিয়ে শুরু করে, চিকিৎসক রামেশ্বর রাও এক সম্পূর্ণ ল্যান্ডস্কেপ তৈরিতে দুর্দান্ত সাফল্য পান। এভাবেই My Home Project-এর সূচনা হয় যা আজ স্বতন্ত্র পরিচয় সহ এক বিশাল পরিবারের নাম। তাঁর মধ্যে একজন চিকিৎসক হিসেবে তাঁর ধারণা এবং বাজারের চাহিদা বোঝার জন্য তাঁর দুর্দান্ত গুণ রামেশ্বর রাওকে অনুপ্রাণিত করেছিল My Home JM Apartment তৈরি করতে। এর থেকে অনুপ্রেরণা নিয়ে সোমাজিগুড়ায় প্রথম আবাসিক কমপ্লেক্স তৈরি করা হয়।

নির্মাণ কাজ এখানেই থেমে থাকেনি, সেই কাজ এখনও অব্যাহত রয়েছে। এটিই হল প্রথম মেগা অ্যাপার্টমেন্ট প্রকল্প যা ২,০১৬ টি ফ্ল্যাট সহ ৩০ লক্ষ বর্গফুট এলাকায় বিস্তৃত। একইভাবে, ১৬ টি আইকনিক প্রকল্প পর্যায়ক্রমে সাজানো হয়েছে। যার মধ্যে রয়েছে My Home Rainbow, My Home Navdwipa, My Home Tycoon এবং My Home Hub। আজ My Home নামের একটি সমৃদ্ধ পরম্পরা রয়েছে যা অনন্য এবং অতুলনীয়।

আরও পড়ুন : Bill on Cryptocurrency Ban: সহজেই টাকা কামানোর টোপ, যুব সম্প্রদায়কে বাঁচাতে পুরোপুরিই কি নিষিদ্ধ হবে ক্রিপ্টোকারেন্সি?

Click on your DTH Provider to Add TV9 Bangla