LIC Recruitment 2023: ৯,০০০-এর বেশি পদে নিয়োগ করবে LIC, দ্রুত আবেদন করুন

LIC Recruitment 2023: শুধুমাত্র অনলাইনেই আবেদন করা যাবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। ওয়েবসাইটে গেলেই জানা যাবে শিক্ষাগত যোগ্যতা সহ সব বিষয়।

LIC Recruitment 2023: ৯,০০০-এর বেশি পদে নিয়োগ করবে LIC, দ্রুত আবেদন করুন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 6:36 PM

৯ হাজারেরও বেশি শূন্যপদে নিয়োগ করবে জীবন বীমা নিগম। প্রকাশ হল নিয়োগের বিজ্ঞপ্তি। অ্যাপ্রেন্টিস ডেভেলপমেন্ট অফিসার পদে নিয়োগ করা হবে। licindia.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। খুব বেশি সময় নেই। ১০ ফেব্রুয়ারি পর্যন্ত সময় রয়েছে। তার মধ্যেই আবেদন করতে হবে। চাকরি প্রাপ্তরা বিভিন্ন জোনের অফিসে কাজ করতে পারবেন। মোট শূন্যপদের সংখ্যা ৯৩৯৪। ওয়েবসাইটে গিয়েই শূন্য়পদ, আবেদনের প্রক্রিয়া সংক্রান্ত সব বিষয় জানা যাবে।

কত শূন্যপদ?

নর্থ জোনাল অফিস: ১২১৬ পদ নর্থ সেন্ট্রাল জোনাল অফিস: ১০৩৩ পদ সেন্ট্রাল জোনাল অফিস: ৫৬১ পদ ইস্টার্ন নর্থ জোনাল অফিস: ১০৪৯ পদ সাউথ সেন্ট্রাল জোনাল অফিস: ১৪০৮ পদ সাউথ জোনাল অফিস: ১৫১৬ পদ ওয়েস্টার্ন জোনাল অফিস: ১৯৪২ পদ ইস্ট সেন্ট্রাল জোনাল অফিস:৬৬৯ পদ

শিক্ষাগত যোগ্যতা

যে কোনও পদের জন্য একই শিক্ষাগত যোগ্যতা ধার্য করা হয়েছে। যে কোনও অনুমোদন প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ করলেই আবেদন করা যাবে।

নিয়োগ প্রক্রিয়া

প্রথমে অনলাইন টেস্ট নেওয়া হবে। পরে হবে ইন্টারভিউ। দুটি পাশ করতে পারলে শেষ পর্যায়ে হবে মেডিক্যাল পরীক্ষা।

কীভাবে আবেদন করবেন

সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে ‘কেরিয়ার’ অপশনে ক্লিক করতে হবে। এরপর রেজিস্ট্রেশন করতে হবে। অনলাইনে টাকা দিতে হবে। প্রয়োজনীয় নথি স্ক্যান করে আপলোড করতে হবে। অনলাইনেই শুধু আবেদন করা যাবে, অফলাইনে নয়।