UPSC Recruitment 2023: সরকারি চাকরির দারুণ সুযোগ, UPSC-র মাধ্যমে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই…

UPSC Recruitment 2023: ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী ৩০ মার্চ অবধি এই শূন্যপদে আবেদন করা যাবে।

UPSC Recruitment 2023: সরকারি চাকরির দারুণ সুযোগ, UPSC-র মাধ্যমে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 7:26 AM

নয়া দিল্লি: সরকারি চাকরির অপেক্ষায় অনেকেই থাকেন। কিন্তু সঠিক সুযোগ বা চাকরির খবর না পাওয়ায় আবেদন করতে পারেন না। আপনিও যদি সরকারি চাকরির অপেক্ষায় থাকেন, তবে আপনার জন্য় রয়েছে দারুণ খবর। ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন বা ইউপিএসসি-র তরফে বিভিন্ন সরকারি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। ইউপিএসসি-র তরফে তরফে জয়েন্ট ডিরেক্টর, হর্টিকালচার স্পেশালিস্ট, মার্কেটিং অফিসার সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। আগ্রহী আবেদনকারীরা অনলাইনে সরাসরি ইউপিএসসি-র অফিসিয়াল ওয়েবসাইটে  upsconline.nic.inএ আবেদন জানাতে পারবেন।

ইউপিএসসি-র প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোট ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদন করার শেষ তারিখ– ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী ৩০ মার্চ অবধি এই শূন্যপদে আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা-

এই শূন্যপদে যারা আবেদন করতে আগ্রহী, তাদের অবশ্যই এমবিবিএস পাশ হতে হবে।

বয়সসীমা-

ইউপিএসসি-র বিজ্ঞপ্তি অনুুযায়ী এই শূন্যপদে আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।

আবেদন ফি-

এই শূন্য়পদে আবেদন করার জন্য় আগ্রহী আবেদনকারীদের ২৫ টাকা আবেদন ফি দিতে হবে। তবে জনদাতি, উপজাতি ও বিশেষভাবে সক্ষমদের আবেদনের জন্য় কোনও আবেদন ফি দিতে হবে না।

কীভাবে আবেদন করবেন? 

প্রথমেই ইউপিএসসি-র নিয়োগ ওয়েবসাইট upsconline.nic.in – এ যেতে হবে। এরপরে ওয়ান টাইম রেজিস্ট্রেশন লিঙ্কে ক্লিক করতে হবে এবং রেজিস্ট্রেশন প্রোফাইল তৈরি করতে হবে।

এবার ফর্মটি পূরণ করুন এবং প্রয়োজনীয় নথি সাবমিট করুন।