বিজেপিতে যোগ দিতে পারেন তনুশ্রী চক্রবর্তী

টলিপাড়ার অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) বিজেপিতে (BJP)! দিনকয়েক ধরে জল্পনা চলার পর অবশেষে গেরুয়া শিবিরে শামিল হওয়ার বিষয়ে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বলে খবর।

বিজেপিতে যোগ দিতে পারেন তনুশ্রী চক্রবর্তী
ছবি- ইনস্টাগ্রাম
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 6:26 PM

কলকাতা: একুশের হাইভোল্টেজ যুদ্ধের (West Bengal Assembly Election 2021) আগে টলিপাড়ার (Tollywood) রাজনীতিকরণ অব্যাহত। সূত্রের খবর, যশ, হিরণ, শ্রাবন্তীদের পর এ বার অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty) যোগ দিতে পারেন বিজেপিতে (BJP)। সম্ভবত আগামী ৭ মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভামঞ্চ থেকে, বা তার আগেই তিনি গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিতে পারেন বলে খবর।

একসময় শাসকদলের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তনুশ্রীকে নিয়ে বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। তিনি বিজেপিতে যোগ দিতে এমন জল্পনা ছড়িয়েছিল। তবে নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর সেই সম্ভাবনা আরও তীব্র হয়। বিশ্বস্ত সূত্র মারফৎ জানা যাচ্ছে, বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে একপ্রকার মনস্থির করে ফেলেছেন তিনি। ফলে তাঁর গেরুয়া শিবিরে শামিল হওয়া কেবলই সময়ের অপেক্ষা। মোদীর সভায় না হলে তার আগেই তিনি রাজনীতির ইনিংস শুরু করবেন।

আরও পড়ুন: তৃণমূলের প্রার্থী তালিকা থেকে এ বার বাদ পড়তে চলেছেন কোন কোন হেভিওয়েট? বাদ পড়তে পারেন মন্ত্রীও

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, টলিপাড়ার সেলেব থেকে শুরু করে বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্বরাও বেছে নিচ্ছেন বিজেপি অথবা তৃণমূলকে। অতীতেও এই নিদর্শন দেখা গিয়েছে। তবে সাম্প্রতিক সময় যে হারে তারকারা ঘাসফুল এবং পদ্মফুলের পতাকা তুলেছেন, তা ২০১৬ সালের বিধানসভা ভোটের আগেও দেখা যায়নি। চলতি সপ্তাহেই বিজেপিতে যোগ দেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার আগে যশ, হিরণের মতো তারকারা নাম লেখান বিজেপি। যোগ দিন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্ডাও।

আরও পড়ুন: ভোট বঙ্গে ‘ট্রেন্ডিং’ কেষ্টকে গৃহবন্দি করার দাবিতে নির্বাচনী আধিকারিককে চিঠি ভোটকর্মীদের

অন্যদিকে, তৃণমূলও নিজের মতো টলিপাড়ার তারকাদের টেনে চলেছে দলে। পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, অভিনেত্রী সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়ের মতো সেলেবরা যোগ দিয়েছেন তৃণমূলে। আরেক প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারিও শামিল হয়েছেন তৃণমূলে। দুই দলই নবাগত বহু মুখকে আসন্ন বিধানসভা নির্বাচনে মুখ করতে পারে বলে জানা গিয়েছে।