লোকাল ট্রেনে চড়ে জনসংযোগ সংযুক্ত মোর্চার প্রার্থীর

 এ দিন, 'রেলে প্রচারে' কংগ্রেস প্রার্থী অমিত বলেন, 'পেট্রল-ডিজেল-গ্যাসের মূল্যবৃদ্ধি রাজ্য়ের বেকারত্ব, সরকারের কাটমানি খাওয়া এই তো বাংলার অবস্থা। বিজেপি-তৃণমূলের বিকল্প একমাত্র সংযুক্ত মোর্চা। আমরা জনসাধারণের পাশে আছি। তাঁদের পাশেই থাকতে চাই।'

  • TV9 Bangla
  • Published On - 13:19 PM, 8 Apr 2021
লোকাল ট্রেনে চড়ে জনসংযোগ সংযুক্ত মোর্চার প্রার্থীর
প্রচারে অমিত, নিজস্ব চিত্র

উত্তর ২৪ পরগনা: ভোট আবহে প্রচারে ঝড় তুলছেন প্রার্থীরা। অভিনব পন্থায়, কখনও বাজারে ঢুকে কখনও মাঠে নেমে, কখনও বা গৃহস্থের ঘরে ঝুড়ি বুনে জনতা-জনার্দনকে তুষ্ট করতে কোনও কসুর করছেন না প্রার্থীরা। সাতসকালে লোকাল ট্রেনের নিত্যযাত্রীদের সঙ্গে আলাপে মশগুল সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী (Congress Candidate) অমিত মজুমদার। হাসনাবাদ-শিয়ালদহ ডাউন লোকালে অভিনব প্রচারে সামিল হলেন প্রার্থী।

বৃহস্পতিবার সকালে এমন অভিনব প্রচার দেখে অবাক যাত্রীরাও। এ দিন সকালে, প্রচারে নেমে হাসনাবাদ স্টেশনে প্ল্যাটফর্মে বসে থাকা যাত্রীদের সঙ্গে কথা কথা বলেন অমিত। ট্রেনে উঠে হকার থেকে শুরু করে নিত্যযাত্রীদের থেকে শুভেচ্ছা,ভালবাসা নিলেন। বয়োজ্যেষ্ঠদের করলেন প্রণামও। হাসনাবাদ থেকে বসিরহাট পর্যন্ত প্রায় ৩০ মিনিটেই জনসংযোগ সারেন অমিত। করোনার (COVID-19) উর্ধ্বমুখী গ্রাফ নিয়ে সতর্কও করলেন যাত্রীদের।

এ দিন, ‘রেলে প্রচারে’ কংগ্রেস প্রার্থী (Congress Candidate) অমিত বলেন, ‘পেট্রল-ডিজেল-গ্যাসের মূল্যবৃদ্ধি রাজ্য়ের বেকারত্ব, সরকারের কাটমানি খাওয়া এই তো বাংলার অবস্থা। বিজেপি-তৃণমূলের বিকল্প একমাত্র সংযুক্ত মোর্চা। আমরা জনসাধারণের পাশে আছি। তাঁদের পাশেই থাকতে চাই।’ বসিরহাট বিধানসভা কেন্দ্রে জয়ী হবেন আশাবাদী অমিত। উল্লেখ্য, পঞ্চম দফায় আগামী ১৭ এপ্রিল বসিরহাট-সহ উত্তর ২৪ পরগনার ষোলটি আসনে নির্বাচন।

আরও পড়ুন: ‘হতাশায় ভুগছেন মমতা’, প্রথম তিন দফার ভোটে ক’টি আসন পদ্মে? জানালেন শাহ