ভাটপাড়ার নাড্ডার সফরের আগেই বোমাবাজি, অভিযোগ পাল্টা অভিযোগে চড়ছে রাজনীতির পারদ

জেপি নাড্ডার (J P Nadda) সফরের আগেই ভাটপাড়ায় (Bhatpara) ফের বোমাবাজি, মারধরের অভিযোগ। নির্বাচনের আবহে (West Bengal Assembly Elections 2021) চড়ছে রাজনীতির পারদ।

ভাটপাড়ার নাড্ডার সফরের আগেই বোমাবাজি, অভিযোগ পাল্টা অভিযোগে চড়ছে রাজনীতির পারদ
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Feb 25, 2021 | 2:06 PM

উত্তর ২৪ পরগনা: বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার (J P Nadda) সফরের আগেই ভাটপাড়ায় (Bhatpara) ফের বোমাবাজি, মারধরের অভিযোগ। নির্বাচনের আবহে (West Bengal Assembly Elections 2021) হামলা-পাল্টা হামলায় চড়ছে পারদ।

এবার বোমা পড়ল ভাটপাড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলরের বাড়িতে। অভিযোগ, খুশবু নিসার বাড়িতে দুটি এবং লাগোয়া পাওয়ার হাউজ মোড়ে চারটি বোমা ছোড়ে দুষ্কৃতীরা। প্রাক্তন কাউন্সিলরের পরিবারের দাবি, ঘটনার নেপথ্যে তৃণমূল।

পাশাপাশি ২২ নম্বর ওয়ার্ডে দলীয় কার্যালয় ও মিছিলে ওবোমাবাজির অভিযোগ তুলেছে তৃণমূল। নেহেরু মার্কেট এলাকায় মিছিলের পর কানাইলাল মিশ্র নামে এক তৃণমূল কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় তাঁদের আঙুল বিজেপির দিকে।

অন্যদিকে, ব্যারাকপুর এলাকায় বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগও উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। সূত্রের খবর, নাড্ডার সফরসূচির প্রচারে পোস্টার, ব্যানার লাগাচ্ছিলেন বিজেপি কর্মী অজয় ভগত, রাম আফতাক প্রসাদরা। অভিযোগ, তখনই তাঁদের মারধর করে দুষ্কৃতীরা। আহত দুই বিজেপি কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও অন্য জনকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: কোকেন কাণ্ড: প্রকাশ্যে অডিয়ো ক্লিপ, আরও প্রভাবশালীর নাম ফাঁস, পামেলা-রাকেশকে মুখোমুখি জেরা

প্রসঙ্গত, আজই বারাকপুরে কর্মসূচি রয়েছে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডার। বারাকপুরের আনন্দপুরী মাঠে সভা করবেন তিনি। তার আগেই এই ঘটনায় থমথমে পরিবেশ। অভিযোগ ও পাল্টা অভিযোগের পালাকে কেন্দ্র করে ভাটপাড়ায় রাজনীতির পারদ চড়ছে।