নিশুতি রাতে ‘জোনাকিবালা’ সানি লিওনি, কে এগিয়ে এল একাকিণীকে সঙ্গ দিতে?

সুন্দরীর যে অভ্যাস নেই একলা-রাত কাটাবার! কী করেই-বা থাকবে! সানি লিওনির যে ভরা সংসার।

নিশুতি রাতে ‘জোনাকিবালা’ সানি লিওনি, কে এগিয়ে এল একাকিণীকে সঙ্গ দিতে?
সানি লিওনি
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 8:56 PM

রাত নেমেছে নিঝুম। আঁধার ক্রমশ ঘন হয়ে আসছে। তবু আঁধারের আলোয় ভেসে যাচ্ছে ঘর। বিছানা। এই নিশুতি রাতে কোথা থেকে আসছে এত আলো? এ ঘর তো যেমন-তেমন বাসিন্দার নয়। এ ঘরের মালকিন নিজেই আলো ছড়াতে পারেন। হয়ে উঠতে পারেন আলোকবর্তিকা। এইভাবে ‘জোনাকিবালা’ হয়ে ওঠার ক্ষমতা সানি লিওনিরই একমাত্র আছে। এ আলো শরীরের আলো। ইচ্ছের আলো। স্খলনের আলো। এই আলোতে মিশে আছে কুহক ডাক। এই আলোর বহ্নি-তাপে ঝলসেছে কত পুরুষ-মন! পুড়েছে কত সংসার! জ্বলে-পুড়ে খাক হয়েছে কত রাত-জাগা ইচ্ছে! নষ্ট হয়েছে কত বিছানার চাদরের বিশুদ্ধি!

এমনই এক স্খলনের রাত এসেছিল গতকাল(২২ মার্চ)। কিন্তু ‘জোনাকিবালা’ একদম একা! পাঁচ মাস পর রাতকে নিজের করে পেয়েছেন এই সুন্দরী। কী করলেন সানি? হাজার হাজার রাত-জাগা মনের স্বপ্নচারিণী যিনি, তিনি কি এই একলা-রাতে এবার স্বপ্ন দেখবেন? নাকি কোনও রাজপুত্র এসে নিয়ে যাবে স্বপ্নের দেশে?

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

ঘরের দরজায় খিল তুলে আয়নার সামনে দাঁড়ালেন সুন্দরী। নিশুতি, নিঝুম রাত। ঘরে পিন-ফেলা নৈঃশব্দ। আয়নার দিকে অপলক তাকিয়ে ‘জোনাকিবালা’, তারপর আয়নাকে কাতর- প্রশ্ন সুন্দরীর, “পাঁচ মাস পর একা-একা রাত কাটাচ্ছি, কী করব নিজেকে নিয়ে?” সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন এই ছবি।

সুন্দরীর যে অভ্যাস নেই একলা-রাত কাটাবার! কী করেই-বা থাকবে! সানি লিওনির ভরা সংসার। স্বামী এবং তিন ছেলে-মেয়ে। যতই কাজে ব্যস্ত থাকুক এই উষ্ণ-কন্যা, সংসার তাঁর সবার আগে। সানির সংসার-মগ্নতা ঈর্ষণীয়। পাঁচ মাস তিনি পরিবারকে নিয়ে কেরালায় শুটিং করছিলেন ‘স্প্লিটসভিলা ১৩’-এর।

আরও পড়ুন:প্রকাশ্যে ‘থালাইভি’র ট্রেলার, কেঁদে ফেললেন কঙ্গনা, শেয়ার করলেন ভিডিয়ো

পাঁচ মাস পর ছুটি মিলেছে। সংসারও সঙ্গে নেই। ‘জোনাকিবালা’ ‘ঘুম’ হয়ে যাবে রাত-জাগা তারাদের চোখে। আমাদের সবার অচেনা ‘ঘুমপরী’ সানি লিওনি।