অন্ধ্রপ্রদেশ আদালতের কাছে কী আর্জি করলেন আল্লু অর্জুন?

২০২৪ সালে মে মাসে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা আল্লু অর্জুন। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল নির্বাচনীবিধি লঙ্ঘন করেছেন। শুধু অভিনেতা নন যুবজানা শ্রমিক রাইথু কংগ্রেস পার্টির বিধায়ক রবি চন্দ্র কিশোর রেড্ডির বিরুদ্ধেও অন্ধ্রপ্রদেশ নান্দিয়ালায় আদর্শ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছিল।

অন্ধ্রপ্রদেশ আদালতের কাছে কী আর্জি করলেন আল্লু অর্জুন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 9:16 PM

২০২৪ সালে মে মাসে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা আল্লু অর্জুন। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল নির্বাচনীবিধি লঙ্ঘন করেছেন। শুধু অভিনেতা নন যুবজানা শ্রমিক রাইথু কংগ্রেস পার্টির বিধায়ক রবি চন্দ্র কিশোর রেড্ডির বিরুদ্ধেও অন্ধ্রপ্রদেশ নান্দিয়ালায় আদর্শ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছিল। এবার আল্লু অর্জুন তাঁর বিরুদ্ধে মামলা বাতিল করার জন্য অন্ধ্রপ্রদেশ হাইকোর্টে আবেদন করলেন। ভারতীয় দন্ডবিধির ১৪৪ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ প্রসঙ্গে অভিনেতা অবশ্য স্পষ্ট করেছেন যে তিনি শুধুই তাঁর বন্ধুকে সাপোর্ট করতে গিয়েছিলেন। কোনও রাজনৈতিক দলকে সমর্থনের থেকেও নিজের বন্ধুর পাশে দাঁড়াতে গিয়েছিলেন তিনি। এ প্রসঙ্গে অভিনেতা বলেছিলেন, “আমি নিজে থেকে এখানে এসেছি। আমার বন্ধুদের মধ্যে, তারা যে ক্ষেত্রেই হোক না কেন, আমার সাহায্যের প্রয়োজন হলে আমি এগিয়ে যাব এবং তাদের সাহায্য করব। এর মানে এই নয় যে আমি কোনও রাজনৈতিক দলকে সমর্থন করছি।”উল্লেখ্য, কিছু দিন আগে ডিপফেক ভিডিয়োয় নাম জড়িয়েছিল অভিনেতার নির্বাচনের সময় জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াতে এই ধরণের ভিডিয়ো একাধিক অভিনেতাকে নিয়ে তৈরি হয়।