Jacqueline Fernandez: রহস্য মৃত্যু এক নায়িকার, তাঁর বায়োপিকে জ্যাকলিন

Jacqueline Fernandez: কঙ্গনা রানাওয়াত এবং অর্জুন রামপালের ছবি ‘ধাকড়’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পর ছবির প্রযোজক দীপক মুকুট আর সিনেমা তৈরি করবেন না বলে বি-টাউনে খবর রটে।

Jacqueline Fernandez: রহস্য মৃত্যু এক নায়িকার, তাঁর বায়োপিকে জ্যাকলিন
জ্যাকলিন ফার্নানডেজ
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 01, 2022 | 11:37 PM

কঙ্গনা রানাওয়াত এবং অর্জুন রামপালের ছবি ‘ধাকড়’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পর ছবির প্রযোজক দীপক মুকুট আর সিনেমা তৈরি করবেন না বলে বি-টাউনে খবর রটে। কিন্তু যা রটে, তা সবসময় ঘটতেই হবে এমন নয়। শত্তুরের মুকে ছাই দিয়ে প্রযোজক দীপক জানিয়েছেন এমন কিছুই হচ্ছে না। তিনি তাঁর কথা মতো যে ছবিগুলো করবেন বলেছিলেন সেগুলো করছেন। সঙ্গে আনছেন নতুন ছবিও। গুজব উড়িয়ে দিয়ে মুকুট বলেছেন, “আমার ‘ফরেন্সিক’ ছবি সবেমাত্র মুক্তি পেয়েছে, তারপরে আমাদের কাছে ‘কঞ্জুস মক্ষি চুস’ ছবি আছে। যে ছবিটি আগামী মাসে মুক্তি পাবে এবং নায়িকা প্রিয়া রাজবংশ-এর উপর একটি সিনেমা তৈরি করব, যার কাজ সেপ্টেম্বর বা অক্টোবরে শুরু হবে। তারপরে পরিচালক অনিল শর্মা এবং দেওলদের সঙ্গে ‘আপনে ২’-র কাজও শুরু হবে এক এক করে”।

প্রিয়া রাজবংশ-এর জীবনী নির্ভর ছবিতে কে কে অভিনয় করছেন, এই নিয়ে প্রযোজক জানিয়েছেন যে জ্যাকলিন ফার্নান্দেজ ছবিতে প্রিয়া রাজবংশের ভূমিকায় অভিনয় করবেন। তিনি বলেছেন, “ছবিটি অস্থায়ীভাবে প্রিয়া ইন্টারাপ্টেড শিরোনাম করা হচ্ছে এবং বাকি কাস্ট লক হয়ে যাওয়ার পরে সেপ্টেম্বর বা অক্টোবরে ফ্লোরে যাবে।”

প্রিয়া রাজবংশ

প্রিয়া রাজবংশ তাঁর প্রথম ছবি করেন চেতন আনন্দের পরিচালনায় হকিকত। প্রথম ছবির পরই বয়সে অনেকটাই বড় চেতনের সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়া। চেতন ছাড়া অন্য কারও পরিচালনায় কাজও করেননি প্রিয়া। চেতন মারা যাওয়ার বছর তিন পর ২০০০ সালে চেতনেরই বাড়িতে তিনি খুন হন। চেতনের প্রথম পক্ষের দুই ছেলেসহ আরও দুইজনের নামে খুনের অভিযোগ ওঠে। চেতনের ভাই বিজয় আনন্দ প্রিয়ার লেখা একটি চিঠি পুলিশের কাছে প্রমাণ হিসেবে দেন যে মারা যাওয়ার আগে নায়িকা কতটা ভীত ছিলেন। এর পর অভিযুক্ত চারজনের জেল হয়। কিন্তু তারপর জামিনে ছাড়াও পেয়ে যায়। প্রিয়ার খুনের কিনারা আজও হয়নি। সিমলার সুন্দরী নায়িকার চরিত্রে এবার দেখা যাবে জ্যাকলিন ফার্নানডেজকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla