কাশ্মীরে স্কুল তৈরিতে এক কোটি টাকা অনুদান দিলেন অক্ষয়

Akshay Kumar's donation: অক্ষয়ের অর্থ সাহায্যের কথা বিএসএফের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে। স্কুল নতুন করে তৈরির কাজ শুরু হয়েছে।

কাশ্মীরে স্কুল তৈরিতে এক কোটি টাকা অনুদান দিলেন অক্ষয়
অক্ষয় কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 12:00 PM

অক্ষয় কুমার। বলিউড অভিনেতা হিসেবে তাঁকে সকলে চেনেন। কিন্তু মানুষ হিসেবে অক্ষয়কে জানার সুযোগ যাঁদের হয়েছে, তাঁরা একেবারে ভিন্ন ব্যখ্যা দেন। ব্যক্তি অক্ষয়ের প্রশংসা হয় সব মহলে। দরিদ্রের প্রয়োজনে অর্থ সাহায্য আগেও বহুবার করেছেন অভিনেতা। এ বার শিক্ষাক্ষেত্রে অক্ষয়ের আর্থিক সাহায্য এল সংবাদ শিরোনামে।

গত ১৭ জুন কাশ্মীরে বর্ডার সিকিওরিটি ফোর্স অর্থাৎ বিএসএফ-এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অক্ষয়। সেখানেই জরাজীর্ণ অবস্থায় একটি স্কুল তাঁর চোখে পড়ে। সেই স্কুল ফের চালু করার জন্য আর্থিক সাহায্যের ইচ্ছে প্রকাশ করেন অভিনেতা। যেমন ভাবা, তেমনই কাজ। মুম্বই ফিরে ওই স্কুল তৈরি করার জন্য এক কোটি টাকা অনুদান দেন তিনি।

অক্ষয়ের অর্থ সাহায্যের কথা বিএসএফের তরফে টুইট বার্তায় জানানো হয়েছে। স্কুল নতুন করে তৈরির কাজ শুরু হয়েছে। অক্ষয়ের বাবা প্রয়াত হরি ওম ভাটিয়ার নামে স্কুলের নাম রাখা হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই সে স্কুলের ভিত্তি প্রস্তরও স্থাপন করা হয়ে গিয়েছে।

অভিনয় ও কাজের প্রতি অক্ষয়ের প্যাশনের অন্ত নেই। নেই কোনও থেমে থাকা। গত বছর লকডাউনের পর তিনিই প্রথম অভিনেতা যিনি শুটিং শুরু করে দিয়েছিলেন। তারপর থেকে অন্য অভিনেতাদের অনুসরণ করার এক উদাহরণ হয়ে দাঁড়িয়েছেন মিস্টার খিলাড়ি। প্যানডেমিকে অক্সিজেন কনসেনট্রেটর দেওয়া হোক বা আর্থিক সাহায্য, সাধারণের পাশে থেকেছেন অক্ষয়।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

সব কিছু ঠিকঠাক থাকলে ২৬ জানুয়ারি, ২০২২-এ মুক্তি পাবে ‘বচ্চন পান্ডে’। ছবিতে অক্ষয় ছাড়া অভিনয় করেছেন কৃতি শ্যানন ও জ্যাকলিন ফার্নান্ডেজ। অক্ষয় কুমার ভয়ঙ্কর এক গুন্ডার চরিত্রে অভিনয় করছেন এবং ফিল্মের প্রথম লুক তাঁর ঝাঁঝালো অবতার দেখে হতবাক হয়ে গিয়েছেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন, পর্ন ভিডিয়ো শুট দোষের নয়, বললেন সোমি, রাজ মামলায় নতুন এফআইআর

আরও পড়ুন, ভাল থাকার সহজ উপায় শেখালেন বার্থডে বয় অভিনেতা ধনুষ