Anshula Kapoor: মেদ ঝরিয়ে স্লিম, বনির প্রথম পক্ষের মেয়ের সাম্প্রতিক ছবি দেখেছেন?

প্রসঙ্গত, বনির চার ছেলেমেয়ের মধ্যে তিন জনেই যুক্ত ইন্ডাস্ট্রির সঙ্গে। অর্জুন, জাহ্নবী ইতিমধ্যেই ফিল্মি দুনিয়া খ্যাতি অর্জন করেছেন। দ্বিতীয় পক্ষের ছোট মেয়ে খুশি খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন বলিউডে।

Anshula Kapoor: মেদ ঝরিয়ে স্লিম, বনির প্রথম পক্ষের মেয়ের সাম্প্রতিক ছবি দেখেছেন?
অংশুলা কাপুর।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Feb 27, 2022 | 11:57 PM

অনশুলা কাপুর। পরিচয়ে প্রযোজক বনি কাপুর ও মোনা কাপুরের দ্বিতীয় সন্তান। অর্জুন কাপুর তাঁর দাদা। এত দিন অনশুলা ছিলেন খানিক স্থুলকায়। সে নিয়ে অবশ্য ছুঁৎমার্গ ছিল না তাঁর মোটেও। তবু হঠাৎই ভোলবদল তাঁর। যা দেখে চমকে গিয়েছেন খোদ ক্যাটরিনা কাইফও। ওজন ঝরিয়ে তিনি এখন ছিপছিপে তন্বী।

একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবিতেই দেখা যাচ্ছে ট্র্যাক প্যান্ট আর টি-শার্টে অনশুলা একেবারে ছিপছিপে। আগের চেহারা আর নেই। ক্যাটরিনা কাইফও তারিফ না করে পারেননি। অংশুলার ছবিতে তিনি লিখেছেন, “দেখো নিজেকে…”। আর নেটিজেনদের প্রসংশা তো মিলেছেই। কেউ কেউ আমার প্রশ্ন তুলেছেন, তবে কি বলিউডে ডেবিউ করতে চলেছেন এই স্টারকিডও?

প্রসঙ্গত, বনির চার ছেলেমেয়ের মধ্যে তিন জনেই যুক্ত ইন্ডাস্ট্রির সঙ্গে। অর্জুন, জাহ্নবী ইতিমধ্যেই ফিল্মি দুনিয়া খ্যাতি অর্জন করেছেন। দ্বিতীয় পক্ষের ছোট মেয়ে খুশি খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন বলিউডে। বাকি ছিলেন অংশুলাই। তাঁর এই ওয়েট লস জার্নি যদিও ইঙ্গিত দিচ্ছে অন্য কিছুর। নিজেকে ফিট রাখা নাকি বলিপাড়ায় এন্ট্রি? অংশুলার সাম্প্রতিক ছবি দেখে এই চর্চাই চলছে সর্বত্র।

বিগত বেশ কিছু ধরেই ইনস্টাগ্রামে একের পর এক ফোটোশুটের ছবিও পোস্ট করছেন অংশুলা। কোনওটি মোনোক্রমে আবার কোনওটি সুন্দর সাজ পোশাকে। ভবিষ্যতে তিনি কী করতে চলেছেন তা বলবে সময়। অভিনয়ের সঙ্গে এখনও যুক্ত না হলেও সমাজসেবা মূলক কাজের সঙ্গে বহুদিন ধরেই যুক্ত অংশুলা। ফ্যানকাইন্ড নামক এক সংস্থা রয়েছে তাঁর। এই সংস্থার আদপে অনলাইন তহবিল সংগ্রহের সংস্থা। যে যে মানুষ এই তহবিলে দান করেন তাঁরা তাঁদের পছন্দমতো সেলিব্রিটিদের সঙ্গে দেখা করার সুযোগ পান। অংশুলার কেরিয়ার ট্র্যাক ওজন কমানোর পর কোনদিকে বাঁক নেবে এখন সেটাই দেখার।

আরও পড়ুন: Madhuri Dixit: আমি তারকা বলে সেটার আলাদা গুরুত্ব নেই আমার কাছে: মাধুরী দীক্ষিত

আরও পড়ুন: Kiara Advani-Shahid Kapoor: কবীর ‘শাহিদ’ সিংয়ের কাছে ফিরে যেতে চান কিয়ারা, কারণ হিসেবে কী খুঁজছেন নায়িকা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla