Diwali 2021: দিওয়ালির সেলিব্রেশনে ইরফানকে আরও বেশি মনে পড়ছে সুতপা-বাবিলের

Babil Khan remembers Irrfan Khan: ইরফানের একটি ছবির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন সুতপা এবং বাবিল। ছবি পোস্ট করার পরই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ইরফানের অনুরাগীরা।

Diwali 2021: দিওয়ালির সেলিব্রেশনে ইরফানকে আরও বেশি মনে পড়ছে সুতপা-বাবিলের
বাবিলের শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 1:00 PM

দিওয়ালি সেলিব্রেশন চলছে গোটা দেশ জুড়ে। করোনা আতঙ্কের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সেলিব্রেশনের আয়োজন হয়েছে বিভিন্ন জায়গায়। চলছে শুভেচ্ছা বিনিময়। সোশ্যাল মিডিয়ায় দিওয়ালির পোস্ট শেয়ার করছেন শিল্পীরা। মা সুতপা শিকদারের সঙ্গে ছবি শেয়ার করে দিওয়ালির শুভেচ্ছা জানালেন ইরফান পুত্র বাবিল খানও। তবে সে শুভেচ্ছায় জড়িয়ে রয়েছেন প্রয়াত অভিনেতাও।

ইরফানের একটি ছবির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন সুতপা এবং বাবিল। ছবি পোস্ট করার পরই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ইরফানের অনুরাগীরা। আসলে বাবিল বা সুতপার কোনও দিনই ইরফানকে ছাড়া নয়। প্রতি মুহূর্তেই ইরফানকে মিস করেন তাঁরা। প্রতি কাজে, প্রতি আনন্দে, প্রতি একান্ত বেদনায় ইরফানের কথা মনে পড়ে। তাই কোনও উৎসব তো ইরফানকে ছাড়া নয়। দিওয়ালিতেও মা, ছেলে যেন ইরফানকে সঙ্গে নিয়েই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

পরিচালক সুজিত সরকারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন বাবিল। প্রযোজনা করবেন রনি লাহিড়ি। ইতিমধ্যেই ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য তৈরি ‘কালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করেছেন বাবিল। দ্বিতীয় কাজে পরিচালক হিসেবে সুজিতকে পাওয়া নিঃসন্দেহে তাঁর কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে।

কালা-তে তৃপ্তি দিমরির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বাবিল। রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। বাবার মতোই পুরোদস্তুর অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চান বাবিল। তবে বাবার সঙ্গে কাজ করা হল না, এ আক্ষেপ তাঁর থেকেই যাবে।

বাবার অনেককিছুই বংশ পরম্পরায় পাচ্ছেন বাবিল। সেই তালিকায় যুক্ত হয়েছে একটি হ্রদও। একটি প্রাইভেট লেক ছিল ইরফানের। সেই লেক, অর্থাৎ হ্রদ নিয়ে আগাম কিছু পরিকল্পনা করছেন পুত্র বাবিল। কী সেই পরিকল্পনা? বাবিলের ইচ্ছে কিছু বিলুপ্তপ্রায় মাছ সেখানে চাষ করবেন বাবিল। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে সেই লেকের ছবিও পোস্ট করেছিলেন ইরফান-পুত্র। কিন্তু কোথায় সেই লেক তা জানাননি বাবিল।

আরও পড়ুন, Promita Chakrabartty: কালীপুজোতে কোজাগরী লক্ষ্মীর আরাধনা প্রমিতার!