দিনরাত পরিশ্রম করছেন বাবিল খান, আক্ষেপ শুধু বাবা দেখে যেতে পারলেন না

শুটিং ফ্লোরের টুকরো ছবি শেয়ার করলেন বাবিল। আরও একবার বাবার অনুপস্থিতির আক্ষেপ উজাড় করে দিলেন ছবির ক্যাপশনে।

দিনরাত পরিশ্রম করছেন বাবিল খান, আক্ষেপ শুধু বাবা দেখে যেতে পারলেন না
ইরফান-বাবিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 23, 2021 | 11:53 AM

ছেলে বাবিল এখন অনেকটা বড়। চব্বিশে পা দিলেন ইরফানপুত্র। চুটিয়ে কাজকরেছেন। বাবার মৃত্যুতে যেমন ভেঙে পড়েছিলেন এক সময়ে, সেই মৃত্যুই যেন তাঁকে দিয়েছে অনুপ্রেরণা। বাবার মতো অভিনয়কে পেশা হিসেবে বেছে নিতে চলেছেন বাবিল খান (Babil Khan)। অনুষ্কা শর্মার প্রযোজনায় ‘নেটফ্লিক্স’-এর জন্য ‘কালা’তে অভিনয় ডেবিউ করছেন বাবিল। চলতি বছরের শুরুতেই এ খবর জানান তিনি। কালা পরিচালনা করবেন অনভিতা দত্ত। তৃপ্তি ডিমরি, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এত কিছুর পরেও বাবার কাছে ফিরে-ফিরে আসেন বাবিল। বাবার স্মৃতি এখনও আকড়ে ইরফান খান পুত্র বাবিল। তাঁর সোশ্যাল মিডিয়ায় শুধুই বাবার কথা।

শুটিং ফ্লোরের টুকরো ছবি শেয়ার করলেন বাবিল। আরও একবার বাবার অনুপস্থিতির আক্ষেপ উজাড় করে দিলেন ছবির ক্যাপশনে। শুটিংয়ের বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন তিনি। সঙ্গে বাবা ইরফানের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তেরও ছবি। ক্যাপশনে বাবিল লেখেন, ‘খুব পরিশ্রম করছি বাবা, যদি তুমি সাক্ষী হয়ে থাকতে…’

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

গত বছর ২৯ এপ্রিল ইরফানের দীর্ঘদিনের বন্ধু, পরিচালক সুজিত সরকার টুইটারে প্রথম জানিয়েছিলেন ক্যানসার আক্রান্ত ইরফানের প্রয়াণের খবর। এ বছর তাঁর মৃত্যুদিনে বাবাকে নিয়ে স্মৃতির ঝাঁপি খুলেছিলেন তাঁর ছেলে বাবিল। জানিয়েছিলেন, বাবার মৃত্যুর দু’দিন পর যখন সব শান্ত হল, মিটল হাসপাতালের যাবতীয় কাজকর্ম, শান্ত হল মিডিয়ার কৌতূহল—ভেঙে পড়েছিলেন তিনি। জীবনের শেষের ক’টা দিন কষ্ট পেয়েছিলেন ইরফান। বাবিলের মনে পড়ছে এমন একটা দিনের কথা, অভিনেতাকে ক্যাথিটার পরানোর জন্য লোক এসেছে। বাবিলকে তাঁরা ঘর থেকে বেরতে বললেন। বাবিলের কথায়, “বাবা বারণ করল। আমায় পরিষ্কার করে জানাল, বাবিল তুমি কোথাও যাবে না…ওরা আমায় ঘর থেকে বের করে দিল… আমি স্পষ্ট শুনলাম, বাবা আমার নাম ধরে চিৎকার করছেন…বাবিল…বাবিল…” অসহায়ের মতো বাইরে দাঁড়ানো ছাড়া কিছুই করার ছিল না তাঁর।

আরও পড়ুন নবারুণ ভট্টাচার্যকে শ্রদ্ধা জানিয়ে আমরা ‘মহানন্দা’-র শুটিং শুরু করছি: অরিন্দম শীল